Bangla Serial

Mithai: খুনের দায়ে ফেঁসেছে মিঠাইয়ের ননদ নিপা! বাঁচাবে কে? রোহিনী বাসু নাকি অন্য কারুর চক্রান্ত? দুর্ধর্ষ পর্ব ফাঁস 

মিঠাই’ এবার শেষের পথে। বর্তমানে একের পর এক ধারাবাহিক টিআরপির অভাবে কিছু মাসেই বন্ধ হয়ে যাচ্ছে। তার বদলে আসছে নতুন ধারাবাহিক। সেই জায়গায় দাঁড়িয়ে তিন বছর ছুঁতে চলল ‘মিঠাই’। দুষ্টু – মিষ্টি মেয়ের চটাং চটাং কথা, ভাঙাচোরা ইংরেজি শব্দ, অসাধারণ অভিনয় দক্ষতা জনপ্রিয় করেছিল মিঠাইকে। তবে এবার শোনা যাচ্ছে, চলতি মাসেই ইতির খাতায় নাম লেখাবে এই মেগাও।

তবে মিঠাই’এর শেষ ঠিক কিভাবে হবে তা নিয়ে রয়েছে সংশয়। মিঠাই’এর শেষ কি স্যাড এন্ডিং হতে চলেছে নাকি মিঠাই-সিডের মিল হওয়ার সাথেই ইতি হবে এই ধারাবাহিক। তবে মিঠাই যতই শেষের দিকে এগোচ্ছে গল্প ততই ইন্টারেস্টিং হচ্ছে। বর্তমানে গল্প ঘুরেছে মিঠাই’এর ননদ নিপা ও রুদ্রের দিকে। পাশাপাশি কিছুদিন আগেই মিঠাই’তে এন্ট্রি নিয়েছিল জনপ্রিয় অভিনেত্রী আয়েন্দ্রি রায়। যিনি রোহিণীর চরিত্রে অভিনয় করছিলেন।

যার দরুন মিঠাই আর সিডির সম্পর্ক নিয়েছিল এক নতুন ছন্দ। পরে আরও এক নতুন চরিত্রের অভ্যাস পাওয়া যায়, যিনি হলেন অভিনেত্রী গৌরী দত্ত। এরআগে আলতা ফড়িং, অপরাজিতা, ফুলকি প্রভৃতি নানান ধারাবাহিকে অভিনয় করেছেন। এই খবর সামনে আসতেই অনেকে অনুমান করেন, গৌরী আসবেন রুদ্র ও নিপার মাঝে তাদের সংসার ভাঙতে। আর তারপরই দেখা যায়, রুদ্র নিপার বন্ধুদের পছন্দ করে না, আর তা নিয়ে নিপার সঙ্গে রুদ্রের সম্পর্ক খারাপের দিকে যেতে থাকে।

এরমাঝেই এল নিপা ও রুদ্রের জীবনে বড় বিপদ। মিথ্যে খুনে ফেঁসে গেল নিপা। দেখা যায়, নিপা তার বন্ধুদের সাথে একটি নাটক করবে। আর তারই প্রস্তুতি চলে। আর তখন সেখানে অনুপস্থিত থাকে প্রজ্ঞা ও সানি। যাদের খুঁজতে থাকে নিপা। কস্টিউমের জন্য তাদের বিশেষ প্রয়োজন। এদিকে দেখা যায়, সানি ওয়েটার সেজে নিপাকে পাশের ঘরে প্রজ্ঞারর কাছে যেতে বলে।

নিপা যখন সেখানে যায়, তখন দেখে প্রজ্ঞা শুয়ে আছে তার পিঠে ছুড়ি ঢোকানো। নিপা নাটক মনে করে সেই ছুড়ি হাতে নিতেই রক্ত দেখে বুঝতে পারে প্রজ্ঞা খুন হয়েছে, আর তাকে ফাঁসানো হয়েছে। এরপর কোন মোড় নিতে চলেছে নিপার জীবন? রুদ্র কি বাঁচাতে পারবে তাকে? আসতে চলেছে মিঠাই’তে ধামাকাদার পর্ব।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।