Bangla Serial

নিজের ছেলে-বউমাকে যিনি অবমাননা করেন সেই রাজনাথ নাকি সেরা শ্বশুর! বাদ ফুলকি-পর্ণাদের শ্বশুররা! নেটদুনিয়ায় তুমুল বিতর্কের ঝড়

সম্প্রতি হয়েছে জি বাংলার সবচেয়ে বর সংসারের অ্যাওয়ার্ড অনুষ্ঠান অর্থাৎ জি বাংলার সোনার সংসার। তবে পুরস্কারের কারণে এই নিয়ে দ্বিতীয়বার ট্রোলের স্বীকার অনুষ্ঠানটি। জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক জগদ্ধাত্রী। ২০২৪শে এই ধারাবাহিকে সেরা নায়কের পুরস্কার পেয়েছেন স্বয়ম্ভু তবে তার ধারাবাহিক চরিত্রের কোনও হিরো সুলোভ কিছু নেই এই দাবিতেই ট্রোল হন তিনি তবে এবার আবার ট্রোলের স্বীকার জগদ্ধাত্রী ধারাবাহিকেরই আরেক চরিত্র।

এইবছর জি বাংলার সোনার সংসারে প্রিয় শ্বশুরের চরিত্রের জন্য পুরস্কার পেয়েছেন জগদ্ধাত্রী ধারাবাহিকের জগদ্ধাত্রীর শশুর রাজনাথ মুখার্জী। তবে এই চরিত্রের পুরস্কার পাওয়া নিয়েও বিতর্কের সৃষ্টি করেছে নেটিজেনরা। অনেকই দাবি তুলেছেন যিনি জগদ্ধাত্রীকে নিজের বৌমা হিসেবেই মেনে নেননি। সবসময় তার বিরোধিতা করেছেন তার সঙ্গে খারাপ ব্যবহার করেছেন তিনি কি করে পান প্রিয় শ্বশুরের পুরস্কার। ধারাবাহিকের শুরুর থেকেই তার চরিত্রকে দেখা গেছে একজন দাম্ভিক মানুষ হিসেবে তিনি মেহেন্দির প্রতিও খুব ভালো ছিলেন না।

শুধু তাই নয় তিনি স্বয়ম্ভুকেও নিজের ছেলে বলে মেনে নেননি কখনও। জগদ্ধাত্রী যতবার তার সঙ্গে ভালো ব্যবহার করার চেষ্টা করেছে তিনি প্রত্যেকবারই তার দিক থেকে মুখ ফিরিয়ে নিয়েছেন তাহলে কি করে এমন একটি চরিত্র হতে পারে প্রিয় শশুর। অনেকই জানিয়েছেন তাদের মনে প্রিয় শ্বশুরের পুরস্কারের আসল দাবিদার ফুলকি ধারাবাহিকের জেঠুমনি অর্থাৎ পল্লব রায় চৌধুরী এবং মন দিতে চাই ধারাবাহিকের তিতিরের শশুর অর্থাৎ সুজয় ব্যানার্জী মানে সোহান ব্যানার্জী। অনেকেই দাবি তুলেছেন দুটি ধারাবাহিকেই তার চরিত্রটি আদর্শমূলক।

আরও পড়ুন- পরাগকে বাঁচাতে পলাশের দ্বারস্থ হল শিমুল! শিমুলের মনের কথা কি শুনবে পলাশ?

ফুলকি ধারাবাহিকে নিজের নিজের মেয়ে লাবণ্যকে ঠিক যেভাবে দেখেছেন, নিজের বৌমা অর্থাৎ পারমিতাকে তিনি একই ভালোবেসেছেন। তার ছেলে মারা যাওয়ার পরও তিনি কখনও নিজের বউমাকে কষ্ট পেতে দেননি। এমনকি ফুলকিকেও তিনি নিজের মেয়ের মতো ভালোবেসেছেন তাদের জীবনের সমস্ত অগ্রগতি যেমন পারমিতাকে সেতার বাজানো, ফুলকিকে বক্সিং সবকিছুতেই তিনি সর্বদাই উৎসাহ জানিয়েছেন। কখনও তিনি তার বৌমাদের বাড়ির বাইরের লোক ভেবে আলাদা করেনি।

ওদিকে সুজয় ব্যানার্জীর চরিত্রটিও সত্যিই আদর্শ শ্বশুরের। তিতিরকে তিনি সর্বদাই সবকিছুতেই সমর্থন করেছেন এমনকি নিজের ছেলের থেকেও কিন্তু ক্ষেত্রে তিনি নিজের ছেলের থেকেও বেশি ভালোবেসেছেন এবং সাহায্য করেছেন বউমাকে তাই অনেকেই দাবি তিনিই সেরা শ্বশুরের পুরস্কারটি পাওয়ার যোগ্য দাবিদার। তাহলে আপনাদের এই বিষয়ে কি মত?

Piya Chanda