Bangla Serial

Phulki: রোহিত ভালোবাসে অন্য কাউকে! ফুলকিকে বিয়ে করেই বৌদি পারমিতাকে মনের কথা জানাল সে! তবে কি সংসার উজাড় হতে চলেছে ফুলকির?

১২ই জুন থেকে স্টার জলসায় (Star Jalsha) শুরু হয়েছে ‘সন্ধ্যাতারা’ (SandhyaTara)। আর ঠিক সেদিন থেকেই জি বাংলায় শুরু হয়েছে ধারাবাহিক ‘ফুলকি’। ‘ফুলকি’র প্রথম পর্বেই ফাটাফাটি পর্ব দেওয়ার চেষ্টা করেছে পরিচালক। তবে সেই ট্যুইস্ট আনতে গিয়েই বেশকিছুবার ট্রোলের মুখেও পড়েছে ‘ফুলকি’ (Phulki)। তবে ধারাবাহিকের প্রথম পর্ব বেশ পছন্দ হয়েছিল দর্শকেদের। প্রথম পর্বেই ছিল বেশ কয়েকটি সাসপেন্স। রোহিতের অতীত কি? রোহিতের আগের স্ত্রী কে ছিল? এখনও সাসপেন্স রয়েছে অনেকটাই।

অন্যদিকে ধারাবাহিকের প্রতিটি তারকার অভিনয় দর্শকদের লেগেছে ফাটাফাটি। অভিষেক দার অভিনয় নিয়ে কোনো কথা বলার প্রয়োজন নেই, এককথায় অনবদ্য। নেতাজি ফিরেছে এক আলাদাই রূপে। নবাগতা দিভ্যানিকে দেখে মনে হচ্ছে না, এটা তার প্রথম মেগা। যেমন সুন্দর লিপসিং, তেমন সুন্দর এক্সপ্রেশন। একদিকে শান্ত, রাগী, অতীতের কিছু ঘটনায় মর্মাহত নায়ক, অপরদিকে চঞ্চল, খুশমেজাজী নায়িকা।

দুই ভিন্ন মনের মানুষের প্রথম সাক্ষাৎ। গল্পের নায়িকার গায়ে রয়েছে অনেক শক্তি, বক্সিং-এ টক্কর দেয় ছেলেদের। নায়িকা নবগোতা হলেও নায়িকার অভিনয় মন কেড়েছে দর্শকদের। তার স্পষ্টবাদী মনোভাব ও স্পষ্ট কথার সাথে অভিনয় খুব পছন্দ হয়েছে দর্শকদের। অন্যান্য ধারাবাহিকের মতো কিছুদিনের মধ্যেই ‘ফুলকি’তেও এসেছে বিয়ের ট্র্যাক। রোহিতের অফিসের কর্মরত সকলের কাছে রোহিত ও ফুলকির এক ঘনিষ্ঠ ছবি ছড়িয়ে পড়তে জ্যাঠুমনি রোহিতের সঙ্গে ফুলকির বিয়ে দেয়।

যদিও এই বিয়ে ফুলকি ও রোহিত দুজনেই মন থেকে তেমন মেনে নেয়নি। সাথে মেনে নেয়নি রুদ্রের জ্যাঠিমনিও। তবে ফুলকি এই বিয়েতে সম্মতি দিলেও রোহিতের মনে রয়েছে এখনও তার প্রাক্তন। বিয়ের পরেরদিনই সেকথা বৌদিকে জানায় রোহিত। রোহিতের মুখে এমন কথা শুনে অবাক হয় বৌদি। রোহিত জানায়, সে এখনও শালিনীকে ভালোবাসে, সে ছিল তার সমবয়সী। তাই তার সঙ্গে বন্ধুত্ব ছিল অনেকটাই গাঢ়।

বৌদি রোহিতকে বলে, ফুলকি খুব ভালো মেয়ে। সে পারবে এই বাড়ির পরিবেশ ঠিক করে দিতে। তাকে স্ত্রী হিসাবে মেনে নেওয়াই রোহিতের সবচেয়ে ভালো সিদ্ধান্ত হবে। তবে কি রোহিত পারবে ফুলকিকে ভালোবাসতে? ফুলকি কি শালিনীর জায়গায় নিজেকে বসাতে পারবে? এরআগেও ফুলকির আগেও বিয়ে দিতে গিয়েছিল, কিন্তু যার সঙ্গে বিয়ের ঠিক হয়েছে সে নারী পাচার চক্রের সাথে যুক্ত ছিল। সেই চক্র থেকে রোহিত ফুলকিকে বাঁচায়।

Titli Bhattacharya