জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

Serial End: জুন মাসেই শেষ সম্প্রচার! আসন্ন দুই ধারাবাহিকের জন্য বন্ধ হচ্ছে চ্যানেলের জনপ্রিয় ধারাবাহিক! টিআরপিই কি দায়ী?

সদ্য সামনে এসেছে স্টার জলসার আসন্ন এক ধারাবাহিকের নাম। মিসিং স্ক্রু প্রোডাকশনের তরফ থেকে এই ধারাবাহিক সম্প্রচার হতে চলেছে। আমরা আগেই জেনেছি, এই ধারাবাহিকে রয়েছেন ‘এই পথ যদি না শেষ হয়’- এর উর্মি (অন্বেষা হাজরা)। যিনি দুষ্টু-মিষ্টি চরিত্রে লিড রোলে অভিনয় করে দর্শকদের মন মাতিয়েছিলেন। ধারাবাহিকটি করার সময় নিজের অভিনয় দক্ষতার জন্য প্রচুর প্রশংসা কুড়িয়েছেন দর্শকের থেকে।

নতুন এই ধারাবাহিকের জন্য স্ক্রিন টেস্টে বহু নায়িকাদের মধ্যে বেছে নেওয়া হয়েছে অন্বেষাকে। ও নায়কের চরিত্রে আসছে সৌরজিৎ ব্যানার্জি। ইতিমধ্যে শ্যুট শুরু হয়ে গিয়েছে। এই প্রথমবার ধারাবাহিকের প্রমো শ্যুট হওয়ার আগেই ধারাবাহিকের পর্বের শ্যুট শুরু হয়ে গিয়েছে। বর্তমানে যে ধারাবাহিকের টিআরপি যত ভালো, সেই ধারাবাহিক তত বেশি স্থায়ী। টিআরপির অভাবেই তাই বন্ধ হয়ে যাচ্ছে একের পর এক ধারাবাহিক।

তারবদলে আসছে নতুন ধারাবাহিক। বর্তমানে একটি ধারাবাহিকের টিআরপির স্থান খুবই গুরুত্বপূর্ণ। টিআরপির তালিকায় নিচে নামলে ধারাবাহিকে ইতি টানার সম্ভাবনাও রয়েছে। কারণ এখনকার ধারাবাহিক আগেকার মতো বছর বছর চলে না। মিসিং স্ক্রু প্রোডাকশনের তরফে জি বাংলায় আসতে চলেছে দুটি নতুন ধারাবাহিক। একটি ‘সন্ধ্যাতারা’, অপরটি ‘তুঁতে’। আর এই ধারাবাহিকের মধ্যে দিয়ে নতুন রূপে ফিরছেন ‘খুকুমণি’।

হোমডেলিভারি, হেঁশেল ছেড়ে এবার কাপড় বুনতে শুরু করেছেন ‘খুকুমনি’। এতদিন রান্নায় তাঁর হাতের জাদুতে মজেছিল দর্শক। এবার তাঁর শিল্পী হাতের ছোঁয়ায় তৈরি হবে রঙবেরঙের নানা শাড়ি, ডিজাইনার জামা কাপড়। আসতে চলেছে স্টার জলসায় দ্বীপাণ্বিতা রক্ষিতের ধারাবাহিক ‘তুঁতে’। ইতিমধ্যে তার প্রোমো সম্প্রচার হয়ে গিয়েছে। তবে শোনা যাচ্ছে এই দুই ধারাবাহিকের জন্য বন্ধ হয়ে যাবে ‘পঞ্চমী’।

স্টার জলসার একটি জনপ্রিয় ধারাবাহিক ‘পঞ্চমী’। অন্যান্য গল্পের থেকে একটু অন্যরকম গল্প নিয়ে তৈরী এই ধারাবাহিক। বাস্তব জীবনের থেকে একটু দূরে গিয়ে কাল্পনিক কাহিনীতে মোড়া এই ‘পঞ্চমী’র এই গল্প। উক্ত ধারাবাহিকের দুই মুখ্য চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী সুস্মিতা দে এবং অভিনেতা রাজদীপ গুপ্ত। ধারাবাহিকটির জন্য বেশ অনেকখানি টাকা ইনভেস্ট হয়েছে, কিন্তু সেরূপ ভালো টিআরপি আসেনি, আর তাই জুনেই বন্ধ হয়ে যেতে পারে এই ধারাবাহিক।

Titli Bhattacharya