Bangla Serial

Neem Phuler Modhu: একই দোকানে বিয়ের শাড়ি কিনতে হাজির পর্ণা-ইশা! লাল বেনারসি পছন্দ হতেই কাকে পরাল সৃজন?

জি বাংলার (Zee Bangla) ‘নিম ফুলের মধু’ (Neem Phuler Modhu) ধারাবাহিকের আগামী পর্ব আগেই ফাঁস। সৃজনের থেকে ডিভোর্স পাওয়ার পর ফের বিয়ের পিঁড়িতে বসতে চলেছে পর্ণা! বদলা নাকি অন্য কারণ? ‘নিম ফুলের মধু’ সিরিয়ালের হঠাৎ মোড় বদল দেখে তাজ্জব হল দর্শককূল। কী হতে চলেছে পরবর্তী পর্বে? থাকলো তারই তথ্য।

সম্প্রচারিত হওয়ার আগেই ফাঁস হয়ে গেল ‘নিম ফুলের মধু’ সিরিয়ালের পর্ব। সেই পর্বে দর্শকদের জন্য রইলো বিরাট চমক। কিছুদিন আগেই দেখা গিয়েছে ডিভোর্স হয়েছে পর্ণা ও সৃজনের। যা এক ঝটকায় বাড়িয়েছিল সিরিয়ালের টিআরপি।

তবে এরপরই হাজির হয় দ্বিতীয় ঝটকা। পরের এপিসোডে দেখা যায়, পর্ণাকে ডিভোর্স দিয়েছে সৃজন। তবে পর্ণার কথায়, সৃজন নিজে থেকে নয় বরং সৃজনের সই জাল করে ষড়যন্ত্র করে ডিভোর্স পেপারে তাঁর সাইন বসানো হয়েছে। গোটা ঘটনা টিতে ঈশা, পর্ণার শাশুড়ি জড়িত আছে বলে জানা যায়।

কিছুদিন পর, বিয়ের জন্য একই দোকানে শাড়ি কিনতে যায় পর্ণা ও ইশা। ইশার বিয়ের শাড়ি পছন্দ করে অয়ন ও মৌমিতা। সৃজন এক পাশে দাঁড়িয়ে অপেক্ষা করতে থাকে। এদিকে পর্ণার জন্য শাড়ি পছন্দ করতে থাকে জেঠিমা ও ছোট কাকিমা। কিন্তু কিছুতেই পর্ণা ঠিক করতে পারে না সে কোন শাড়িটা নেবে। তাই দোকানদারকে সে জিজ্ঞেস করে, ‘দেখুন তো দাদা, আমায় কোন শাড়িটা আমায় মানাবে?’

আর তখনই সৃজন একটি লাল বেনারসি এনে পর্ণাকে জড়িয়ে দেয়। পর্ণা অবাক হয়, আবার মনে মনে ভাবেই সৃজন বাবু এত কষ্ট পাচ্ছেন। কিন্তু তাও তাঁর বিয়ের শাড়ি পছন্দ করছেন! তবুও একবার মুখ ফুটে সত্যিটা বলতে পারছেন না?

আরও পড়ুনঃ টিআরপি বাড়ছে তরতর করে তবু ‘নিম ফুলের মধু’র তিন্নি চাউমিন বানাচ্ছে দোকানে! এ কী হাল নায়িকার?

টিআরপি চড়াতে গল্পে এক্সট্রা ট্যুইস্ট এনেছে জি বাংলা। ‘নিম ফুলের মধু’ ধারাবাহিকও পড়ছে এর মধ্যেই। আর নতুন ট্যুইস্টে সাড়া পড়েছে দর্শক মহলে। এদিকে ‘নিম ফুলের মধু’ ধারাবাহিকের গল্প এখন কোন পথে গড়ায়, তার উত্তর পেতে চোখ রাখতে হবে জি বাংলার পর্দায়।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র।