Bangla Serial

Nabanita Malakar: টিআরপি বাড়ছে তরতর করে তবু ‘নিম ফুলের মধু’র তিন্নি চাউমিন বানাচ্ছে দোকানে! এ কী হাল নায়িকার?

‘নিম ফুলের মধু’ ধারাবাহিকের তিন্নি হয়ে দর্শকদের মন জয় করে নিয়েছেন অভিনেত্রী নবনীতা মালাকার (Nabanita Malakar)। জলপাইগুড়ির মেয়ে নবনীতা। জলপাইগুড়ি থেকে টলিগঞ্জে আসা ও বিনোদন জগতে তাঁর স্বপ্ন সফর পূরণ করতে কম ঝক্কি সামলাননি তিনি। ব্যক্তিগত পরিসরে পরিবারেও মুখোমুখি হয়েছেন একাধিক ওঠাপড়ার।

এ হেন অভিনেত্রী হঠাৎই অভিনয় ছেড়ে শুরু করেছেন স্ট্রীট ফুডের ব্যবসা। তবে কলকাতায় নয়! নিজের শহর জলপাইগুঁড়ির রাস্তাতেই পসার সাজিয়ে চাউমিন খাওয়াচ্ছেন ক্রেতাদের। সেই ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে।

কী ভাবছেন? ‘নিম ফুলের মধু’ ধারাবাহিকের টিআরপি পড়তেই কি অভিনেত্রীর এই দশা? আসলে সবটাই মজার ছলে। নবনীতার একটি ভ্লগিং চ্যানেল রয়েছে। সেই চ্যানেলে নিজের জীবনের নানান মুহূর্ত ভাগ করে নেন তিনি। এই মুহূর্তে তিনি ছুটি কাটাচ্ছেন উত্তরবঙ্গে। জলপাইগুঁড়িতে তাঁর বন্ধুদের সঙ্গেও সান্ধ্য আড্ডা তাই বের হয়েছিলেন ঘুরতে।

আর ঘুরতে ঘুরতে মোমোর ক্রেভিংস। উত্তরবঙ্গে ঠাণ্ডার সন্ধ্যেবেলা একটু মোমো না খেলেই নয়? আর মোমো কিনতে গিয়েই দোকানদারের সঙ্গে খোশমেজাজে গল্প জোরেন। হাতে হাতে তাঁর চাউমিনও ভেজে দেন অভিনেত্রী। সেই ভিডিওই ভাইরাল হয়েছে নেটমাধ্যমে।

‘নিম ফুলের মধু’ ধারাবাহিকের পাশাপাশি নায়িকা অভিনয় করছেন সান বাংলার সিরিয়াল ‘রূপসাগরে মনের মানুষ’এ। তাঁর চরিত্রের নাম রাগিনী। এর আগে কাজ করেছেন একাধিক সিরিয়ালে। তাঁর মধ্যে উল্লেখযোগ্য ‘পুণ্যি পুকুর’, ‘মনসা’, ‘মহাপ্রভু শ্রীচৈতন্য’।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র।