Connect with us

    Bangla Serial

    পর্ণার বুদ্ধিতে বাজিমাত! রুচিরাকে উদ্ধার করে রনিকে উচিত শিক্ষা দিল পর্ণা! পর্দা ফাঁস অপরাধীদের

    Published

    on

    Picsart 24 01 04 17 28 15 786 scaled

    জি বাংলার (Zee Bangla) ‘নিম ফুলের মধু’ (Neem Phuler Madhu) ধারাবাহিকে জমজমাট পর্ব। সমস্ত বাধা বিপত্তি পেরিয়ে রুচিরাকে খুঁজে বের করলো পর্ণা-সৃজন। ধারাবাহিকের টানটান পর্বে রুচিরাকে উদ্ধার করলো পর্ণা। বাউলের বেশ ধরে রুচিরাকে খুঁজে নিয়ে রনিকে যোগ্য জবাব দিল পর্ণা। এরপর ‘নিম ফুলের মধুর’ টিআরপি যে বাড়বে তা ধারণা করতে পারছেন দর্শকরাও।

    এর আগে ধারাবাহিকের পর্বে দেখা যায় রুচিরাকে গুলি করে আহত করে গুন্ডার দল। রাস্তায় পড়ে থাকা আহত রুচিরাকে উদ্ধার করে নিজের ঘরে নিয়ে আসে আমিনা ও তার স্বামী। তাঁদের মিলিত প্রয়াসে প্রাণ বাঁচে রুচিরার। কিন্তু প্রাণে বাঁচলেও ধুম জ্বরে নির্জীব হয়ে পড়ে থাকে সে। আর বিড়বিড় করে বলতে থাকে পর্ণা আসবে তাঁকে নিয়ে যেতে।

    অন্যদিকে, রুচিরাকে উদ্ধার করতে বাউল বেশ ধারণ করে পর্ণা। সে জায়গার জায়গায় ঘুরে ঘুরে গান গাইতে থাকে। আর জিজ্ঞেস করতে থাকে যে কারোর ঘরে নতুন অতিথি এসেছে কিনা। এভাবে ঘুরতে ঘুরতে পর্ণা-সৃজন উপস্থিত হয় আমিনাদের এলাকায়। সেখানে গান গাওয়ার পর একই প্রশ্ন করে সে। কিন্তু আমিনা ও তাঁর স্বামী পর্ণাকে গুন্ডা দলের কেউ ভেবে এড়িয়ে চলে যায়।

    এদিকে, এলাকায় তোলা তুলতে আসা একদল গুন্ডার সঙ্গে বচসায় জড়িয়ে পড়ে পর্ণা। সে বলে তাঁর নাম আলোকপর্ণা। অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ করতে সে পিছপা হয়না। পর্ণার এই কথা শুনে আমিনা বুঝতে পারে এই সেই পর্ণা যার নাম রুচিরা জ্বরের ঘোরে বারবার আওড়াচ্ছিল। তখন সে ঠিক করে পর্ণার কাছে রুচিরার অবস্থার কথা জানাবে।

    আমিনা যখন পর্ণার কাছে এসে রুচিরার কথা জানায় তখন আড়াল থেকে সেই কথা শুনে নেয় গুন্ডারা। আর সেই কথা শুনে রনিকে জানায় তাঁরা। এরপর রনি ফের রুচিরার কাছে পৌছে তাঁর সম্মুখে দাঁড়ালে পর্ণা ও সৃজন সেখানে পৌছে যায়। তারপর রনিকে মোক্ষম জবাব দিয়ে রুচিরাকে উদ্ধার করে ফিরিয়ে আনে পর্ণা।