Bangla Serial

Phulki vs Megh: ফুলকির মতো দুরন্ত নাকি মেঘের মতো শান্ত! আপনার পছন্দের নায়িকা কে? ভোট দিন এখনই

১২ই জুন থেকে স্টার জলসায় শুরু হয়েছে ‘সন্ধ্যাতারা’। আর ঠিক সেদিন থেকেই জি বাংলায় শুরু হয়েছে ধারাবাহিক ‘ফুলকি’। ‘ফুলকি’র প্রথম পর্বেই ফাটাফাটি পর্ব দেওয়ার চেষ্টা করেছে পরিচালক। তবে সেই ট্যুইস্ট আনতে গিয়েই বেশকিছুবার ট্রোলের মুখে পড়েছে ‘ফুলকি’। তবে ফুলকির প্রথম পর্বও বেশ কিছু দর্শকের ভালো লেগেছে।

প্রথম পর্বেই ছিল বেশ কয়েকটি সাসপেন্স। রোহিতের অতীত কি? ফুলকি কি রোহিতের স্ত্রী!? নাকি অন্য কেও? সাসপেন্স রয়েছে অনেকটাই। অন্যদিকে প্রতিটি তারকার অভিনয় দর্শকদের লেগেছে ফাটাফাটি। অভিষেক দার অভিনয় নিয়ে কোনো কথা বলার প্রয়োজন নেই, এককথায় অনবদ্য। নেতাজি ফিরেছে এক আলাদাই রূপে। নবাগতা দিভ্যানিকে দেখে মনে হচ্ছে না, এটা তার প্রথম মেগা।

যেমন সুন্দর লিপসিং, তেমন সুন্দর এক্সপ্রেশন। একদিকে শান্ত, রাগী, অতীতের কিছু ঘটনায় মর্মাহত নায়ক, অপরদিকে চঞ্চল, খুশমেজাজী নায়িকা। দুই ভিন্ন মনের মানুষের প্রথম সাক্ষাৎ। গল্পের নায়িকার গায়ে রয়েছে অনেক শক্তি, বক্সিং-এ টক্কর দেয় ছেলেদের। নায়িকা নবগোতা হলেও নায়িকার অভিনয় মন কেড়েছে দর্শকদের। তার স্পষ্টবাদী মনোভাব ও স্পষ্ট কথার সাথে অভিনয় খুব পছন্দ হয়েছে দর্শকদের।

অন্যদিকে চলতি বছরের ৩০ জানুয়ারি থেকে শুরু হয়েছে জি বাংলার ধারাবাহিক ‘ইচ্ছে পুতুল’। শুরু হওয়ার সাথে সাথে বড় লিপ নেওয়ার কথাও উঠেছে এই ধারাবাহিকের। দুই বোনের গল্প নিয়েই শুরু হয় এই ধারাবাহিক। ধারাবাহিকের মুখ্য চরিত্রে রয়েছেন মৈনাক বন্দ্যোপাধ্যায়, তিতিক্ষা দাস এবং শ্বেতা মিশ্র।ধারাবাহিকে নেগেটিভ চরিত্রে রয়েছে শ্বেতা মিশ্র। অন্যদিকে মেঘ অর্থাৎ তিতিক্ষা দাসের অভিনয়ও বেশ পছন্দ দর্শকদের।

যদিও মেঘ কিন্তু ফুলকির পুরো উল্টো। মেঘ খুব শান্ত প্রকৃতির মেয়ে। কষ্ট পেলেও মুখ বুজে সহ্য করে নেয়। আমাদের চারপাশে ফুলকি ও মেঘ এই দুপ্রকারের মেয়েই দেখতে পাই। আমরা দেখেছি ছোট বোন মেঘ নিজের জীবন স্যাক্রিফাইস করে বড় বোন ময়ূরীকে বাঁচিয়ে রেখেছে। কিন্তু তারপরও বড় বোন ছোট বোনকে পছন্দ করে না। এবার আপনি আপনার পছন্দের নায়িকাকে বেছে নিন। ফুলকি ও মেঘের মধ্যে নিজের পছন্দকে ভোট দিন। সোশ্যাল মিডিয়ায় এখন এই ভোট বেশ ভাইরাল।

Ratna Adhikary