Bangla Serial

Parna-Srijan: নিম ফুলের মধুতে পর্ণা-সৃজনের কামাল দেখে মুগ্ধ দর্শক! জানেন কত টাকা পারিশ্রমিক নেন পল্লবী-রুবেল? চমকে যাবেন আপনি

জি বাংলার পর্দায় এখন অন্যতম জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধু। টিআরপি তালিকা তো বেশ ভালোই কামাল করছে এই ধারাবাহিকটি। চলতি সপ্তাহের টিআরপি তালিকা অনুযায়ী পঞ্চম স্থানে রয়েছে জি বাংলার এই ধারাবাহিক। খুব অল্প সময়েই বাঙালি দর্শকের মন জিতে নিয়েছিল নিম ফুলের মধু।

বাস্তবধর্মী গল্প, সেই সঙ্গে জমজমাট পারিবারিক সমস্ত প্লট, সমাজের বিভিন্ন ঘটনা, একইসঙ্গে এক মায়ের তাঁর ছেলের প্রতি তীব্র অধিকার বোধ নিম ফুলের মধু ধারাবাহিকের বিভিন্ন সব গল্প বিভিন্ন সব পর্ব অতি অল্প সময়েই তাই দর্শকদের মন জিতে নিতে সক্ষম হয়েছিল। প্রসঙ্গত উল্লেখ্য, এই ধারাবাহিক দিয়েই অনেক দিন পর আবারও বাংলা টেলিভিশনে কাম ব্যাক করেন অভিনেত্রী পল্লবী শর্মা। আর যথারীতি পল্লবীর ফেরায় ভীষণ খুশি হয় তাঁর ভক্তরা।

অন্যদিকে যমুনা ঢাকি ধারাবাহিকের ব্যাপক সাফল্যের পর আবারও নিম ফুলের মধু ধারাবাহিকে দেখা যায় জনপ্রিয় টেলি অভিনেতা রুবেল দাসকে। অতি অল্প সময়ের ব্যবধানেই রুবেল এবং পল্লবীর জুটি জনপ্রিয়তা পায়। যদিও রুবেলের বাস্তব জীবনের প্রেমিকা তথা সোহাগ জল খ্যাত অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্যের ধারাবাহিক হালে পানি পায়নি। আর সেই কারণেই বন্ধ হয়ে যেতে চলেছে এই ধারাবাহিকটি। আগামীকাল হবে শেষ সম্প্রচার।

তবে আজকে একটি অন্য খবর দেবো নিম ফুলের মধু ধারাবাহিকের নায়ক নায়িকা জুটিকে নিয়ে। কী সেই খবর? এর আগে আপনাদেরকে আমরা জানিয়েছি মেয়েবেলা ধারাবাহিকের অভিনেত্রী রূপা গঙ্গোপাধ্যায়, অনুশ্রী দাস স্বীকৃতি মজুমদাররা কত টাকা করে পারিশ্রমিক পেতেন। আর আজকে জানাব নিম ফুলের মধু ধারাবাহিকের নায়ক-নায়িকা জুটি মাসিক কত টাকা করে পারিশ্রমিক পান।

উল্লেখ্য ২০১৩ সাল থেকে টেলিভিশনে যাত্রা শুরু হয়েছিল পল্লবীর। স্টার জলসার ধারাবাহিক ‘কে আপন কে পর’ তাঁকে জনপ্রিয়তার শিখরে পৌঁছে দিয়েছিল। তাঁর প্রথম ধারাবাহিক অবশ্য ইটিভি বাংলার পর্দায়। সেই সময় মাসিক ২০ হাজার টাকা করে পারিশ্রমিক পেলেও বর্তমানে নিম ফুলের মধু ধারাবাহিকের জন্য অভিনেত্রী পল্লবী শর্মার মাসিক মাইনে ১ লক্ষ ৭০ হাজার টাকা।

অন্যদিকে জি বাংলার ভানুমতির খেল ধারাবাহিক দিয়ে পথচলা শুরু করেছিলেন অভিনেতা রুবেল দাস। সেই সময় মাসিক ৫০ হাজার টাকা করে পারিশ্রমিক পেতেন তিনি। যদিও বর্তমানে নিম ফুলের মধু ধারাবাহিকটির জন্য তাঁর মাসিক পারিশ্রমিক ২ লক্ষ টাকা।

Ratna Adhikary