Bangla Serial

Phulki Trolled: ‘জেলখানা নাকি মোচ্ছবখানা?’ জেলে নাচ-গান করছে ফুলকি আর শাশুড়ি! হেসে হেসে দেখল পুলিশ

চলতি বছরের ১২ই জুন থেকে জি বাংলায় (Zee Bangla) জ্বলে উঠেছে ভালোবাসার ‘ফুলকি’ (Phulki)। আর শুরুর প্রথম সপ্তাহের মধ্যেই দর্শকের মনের মণিকোঠায় জায়গা করে নিয়েছিল এই সিরিয়াল। ৭.৬ রেটিং পেয়ে চলতি সপ্তাহের টিআরপি (TRP) লিস্টে দ্বিতীয় জায়গা পেয়েছে ধারাবাহিকটি।

তবে এবার ফের চর্চার কেন্দ্রে এই ধারাবাহিক। সদ্য নেটমাধ্যমে ভাইরাল হয়েছে ফুলকি ধারাবাহিকের একটি দৃশ্য। ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে, জেলের ভিতরেই নাচ ফুলকি আর তার গোটা পরিবার। আর যে দৃশ্য দেখে হাসির রোল নেটপাড়ায়। এক নেটিজেন বলছে,’এটা কেউ রিয়েলিটিতে করতে যাবেন না। তাহলে আর দেখতে হবে না।’ অনেকেই হিন্দি সিনেমা জাওয়ানের সঙ্গে তুলনা করেছেন এই দৃশ্যর।

অন্য এক নেটিজেনের মতে, ‘এসব কুখ্যাত কাহিনী জী বাংলার দ্বারাই সম্ভব জেলের মধ্যে এভাবে কেউ নাচে,’ আরেকজন লিখছেন, ‘এইসব বাংলা সিরিয়াল আমাদের দেশের বদনাম করছে… আর কিছুই নয়।’ আরও হাস্যকর হল, থানার দারোগাও তাঁদের নাচ দেখে হাসছেন।

প্রসঙ্গত, পরিস্থিতির চাপে পড়ে বক্সিং ছেড়ে দিয়েছেন রোহিত। এই চরিত্রে অভিনয় করছেন অভিষেক। ইতিপূর্বে, ‘নেতাজি’, ‘গঙ্গারাম’-এর মতো জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করেছেন অভিষেক। ‘রোহিত’ হয়ে ওঠবার চ্যালেঞ্জ নিয়ে অভিষেক জানান, রোহিতের মতো চরিত্র অভিনেতার কাছে নতুন।

আরও পড়ুনঃ মাত্র ৫ মাসেই ইতি! শেষ হচ্ছে বেঙ্গল টপার জগদ্ধাত্রী! কবে জানুন

রোহিতের মধ্যে একটা চাপা কষ্ট রয়েছে। রোহিতের পরিবারে একটি বড়সড় ক্রাইসিস রয়েছে। কেরিয়ারের এমন একটা সমস্যা যেটা যে কোনো মানুষকে ভিতর থেকে নাড়িয়ে দেবে। একটা সময় হাসি-মজায় মেতে থাকা মানুষ এখন পুরোপুরি গুটিয়ে গিয়েছে নিজেকে। আর তাই মাঝেমধ্যেই মেজাজ হারিয়ে ফেলে রোহিত। অথচ মুখে সেই কষ্টের কথা আনে না।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।