Tollywood

Pradhan: প্রধান নিয়ে বড়সড় ঘোষণা! পরশু বিরাট বড় কাণ্ড ঘটাতে চলেছে দেব-সৌমীতৃষা

বাংলা ধারাবাহিকের দুনিয়ায় তিনি ছিলেন অপ্রতিরোধ্য। তার আকাশছোঁয়া জনপ্রিয়তা হার মানিয়ে দিয়েছে যে কোনও নামিদামি তারকাকে। এক কথায় তিনি হলেন বাংলা টেলিভিশনের কুইন। ভীষণ‌ই অল্প সংখ্যক কাজ করে গগনচুম্বী জনপ্রিয়তা অর্জন করেছেন অভিনেত্রী। বিশেষ করে জি বাংলার মিঠাই (Mithai) ধারাবাহিকটি তাকে গগনচুম্বী সফলতা এনে দিয়েছিল।

বুঝতেই পারছেন কার কথা বলছি তিনি বাংলা টেলিভিশনের জনপ্রিয়তম মুখ সৌমীতৃষা কুন্ডু। বাংলা টেলিভিশন প্রেমীদের কাছে তিনি যেরকম সুপরিচিত সেই রকমই জনপ্রিয়। শুধুমাত্র পশ্চিমবঙ্গ নয় বাংলাদেশেও তার অবাধ জনপ্রিয়তা। শুধুমাত্র তিনি থাকলেই যেকোনও ধারাবাহিক বা সিনেমা হিট হয়ে যেতে পারে এমনটাই বিশ্বাস করেন আর ভক্তরা।

এই গুণী অভিনেত্রী কিন্তু খুব অল্প সময়ের মধ্যেই খ্যাতির শিখর ছুঁয়েছেন। মাত্র দুটি ধারাবাহিক অভিনয় করেই সরাসরি সিনেমায় অভিনয়ের সুযোগ পেয়ে গিয়েছেন তিনি। বাংলার জনপ্রিয়তম অভিনেতা তথা সুপারস্টার দেবের বিপরীতে ‘প্রধান’ সিনেমায় অভিনয় করে্ছেন তিনি। আর এবার সেই সিনেমা নিয়ে বিরাট বড় আপডেট দিলেন তিনি।

বর্তমানে নতুন তারকাদের বেশি সুযোগ দিচ্ছেন দেব। প্রজাপতি সিনেমায় তার বিপরীতে নায়িকা হয়েছিলেন টেলি অভিনেত্রী অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য। অন্যদিকে পুজোয় দেবের বাঘাযতীন সিনেমায় বাঘাযতীনের স্ত্রী ইন্দুবালার চরিত্রে অভিনয় করছেন একেবারে নতুন অভিনয় দুনিয়ায় আনকোরা সৃজা দত্ত। আবার প্রধান-এ নায়িকা চরিত্রে রয়েছেন বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় মুখ সৌমীতৃষা কুন্ডু। এই বিষয়ে একটি সাক্ষাৎকারে অভিনেতা জানিয়েছেন কোন একদিন আমিও নতুন ছিলাম। আমাকেও কেউ সুযোগ দিয়েছিল। আর তাই আজ আমি এই জায়গায় বসে রয়েছি। আর এটা আমার দায়িত্ব যে নতুনদের সুযোগ দিতেই হবে।

pradhan

আরও পড়ুনঃ ‘জেলখানা নাকি মোচ্ছবখানা?’ জেলে নাচ-গান করছে ফুলকি আর শাশুড়ি! হেসে হেসে দেখল পুলিশ

আর এবার প্রধান নিয়ে বড় আপডেট দিলেন দেব। কী সেই আপডেট? দীর্ঘদিনের প্রতীক্ষার অবসান হতে চলেছে অবশেষে। আগামী সোমবার অর্থাৎ ৪ঠা ডিসেম্বর আসতে চলেছে এই ছবির ট্রেলার। এই সিনেমাটি নিয়ে সৌমীতৃষা ভক্তদের মধ্যে তুঙ্গে উত্তেজনা। আর এবার সেই সিনেমা নিয়েই বড় খবর সামনে এলো।

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র।