Bangla Serial

Piya Chakraborty: ‘একা সময় কাটাতে চাই’! পরমব্রতর সদ্য বিবাহিতা স্ত্রী পিয়ার একটা সিদ্ধান্তেই উঠল ঝড়

পরমব্রতের যোধপুর পার্কের বাড়িতেই পরিবার ও নিকটাত্মীয়দের উপস্থিতিতে বিয়ে করেন পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee) আর পিয়া চক্রবর্তী (Piya Chakraborty)। গায়ক অনুপম রায়ের (Anupam Roy) প্রাক্তন স্ত্রী পিয়ার সঙ্গে পরমব্রতের প্রেমচর্চা চলছিল বহুদিন ধরেই। সোমবার সইসাবুদ করে সেই সম্পর্কে সিলমোহর দিয়েছেন তাঁরা।

তবে বিয়ের অনুষ্ঠান মিটতেই না মিটতেই হাসপাতালে ভর্তি হতে হয় নতুন বউকে। বিগত কয়েকদিন ধরেই কিডনিতে স্টোনের সমস্যা নিয়ে বেশ কয়েকদিন ধরেই ভুগছিলেন তিনি। বিয়েরদিনই মধ্যরাতে শুরু হয় অসহ্য যন্ত্রণার। কোনওরকমে ওষুধ দিয়ে মিলছিল সাময়িক আরাম। তারপর মঙ্গলবার দিন হয় পিয়ার অস্ত্রোপচার।

অবশেষে সুস্থ হয়ে বুধবার বাড়ি ফিরলেন পরমবধূ পিয়া। হাসপাতালে থাকাকালীনই ফেসবুকের প্রোফাইলের ছবি বদলেছিলেন তিনি। কমেন্ট বক্সে পরিজনরা সওয়াল করতে থাকেন, তাঁর শরীরের অবস্থা কেমন আছে তা নিয়ে। পিয়া উত্তরও দেন তাঁদের। এদিন রাতেই দিলেন হাসপাতাল থেকে বাড়ি ফেরার খবর।

খাটের পাশের সাইড টেবিলে রাখা ফুলদানি। তাতে সাজানো একগুচ্ছ সাদা ফুল আর টেবিল ল্যাম্প। সাদা কাগজে লেখা ফ্রেঞ্চ শব্দ ‘Merci’। যার ইংরেজি তরজমা করলে দাঁড়ায় ‘থ্যাঙ্ক ইউ সো মাচ’। বাংলায় ‘ধন্যবাদ’। ক্যাপশনে লিখেছেন, ‘হাসপাতাল থেকে বাড়ি ফিরলাম। পারিবারের সঙ্গে সময় কাটানোর জন্য উন্মুখ হয়ে আছি। যেভাবে সকলে ভালবাসা এবং উষ্ণতা ঢেলে দিয়েছেন সবাই, তার জন্য অত্যন্ত কৃতজ্ঞ।’

আরও পড়ুনঃ ‘ও আর মানুষ নেই, শ’য়’তান হয়ে গেছে’! ক্ষোভে দুঃখে উন্মাদ হল ময়ূরী! মেয়েকে শিক্ষা দিতে না পারার আক্ষেপ মায়ের

প্রসঙ্গত, ২০১৫ সালে ৬ ডিসেম্বর চার হাত এক করেছিলেন অনুপম ও পিয়া। দীর্ঘ ছয় বছরের দাম্পত্য জীবন কাটিয়ে ২০২১শে একে অপরের পথ আলাদা করার সিদ্ধান্ত নেন দুজন। তারপরই পিয়ার সঙ্গে পরমব্রতের গাটঁছড়া। এদিন তাঁদের বিয়ের অনুষ্ঠানের মেনুতে ছিল ষোলআনা বাঙালিয়ানার ছোঁয়া। মেনুতে ছিল কড়াইশুঁটির কচুরি, আলু দম, ফুলকপির রোস্ট, ফিশফ্রাই, মাটন, পোলাও ও শেষ পাতে সন্দেশ।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।