Bangla Serial

Kar Kachhe Koi Moner Kotha: জোর করে শিমুলকে নিজের গয়না রাখতে বাধ্য করল প্রতীক্ষা! যেচে বিপদ ঘাড়ে নিল শিমুল! কী হবে এবার?

জি বাংলার পর্দায় চলা এই মুহূর্তের অবশ্য জনপ্রিয় ধারাবাহিকের নাম কার কাছে কই মনের কথা (Kar Kachhe Koi Moner Kotha) । দর্শকরা এই মুহূর্তে মজে রয়েছেন এই ধারাবাহিকে। এই ধারাবাহিকটিকে টেলিভিশনপ্রেমীরা এতটা ভালোবাসা দিচ্ছেন বলেই আজ জনপ্রিয়তার আকাশ ছুঁয়েছে কার কাছে কই মনের কথা। বলাই বাহুল্য টানা ভালো পারফরমেন্স করে প্রত্যেক সপ্তাহে প্রথম পাঁচে রয়েছে এই ধারাবাহিকটি।

এই ধারাবাহিকের গল্প অবশ্যই ভালো লেগেছে দর্শকদের আর সেই কারণেই এতটা সাফল্য। নারীদের উপর নি’র্যা’ত’ন নারীদের উপর অ’ত্যা’চা’র বা বধূ নি’র্যা’ত’ন, প’র’কী’য়ার মতো বাস্তবধর্মী গল্প ফুটে উঠেছে এই ধারাবাহিকের গল্পের মধ্যে দিয়ে। আর এই সব দেখে শুরুতে দর্শকদের ভালো না লাগলেও এখন কিন্তু এই ধারাবাহিকের বাস্তবসম্মত গল্প ভালো লেগেছে দর্শকদের।

উল্লেখ্য, এই মুহূর্তে নতুন ষড়যন্ত্রে মেতে উঠেছে এই ধারাবাহিকের নায়করূপী খলনায়ক পরাগ। এই মুহূর্তে শিমুলকে শতদ্রুর সঙ্গে জড়িয়ে অপমান, অপদস্থ করার লক্ষ্যে রয়েছে পরাগ। শুধু তাই নয় শিমুল এবং শতদ্রুর ওপর প্রতীক্ষার গয়না চুরির অভিযোগ দিয়ে শিমুলকে বাড়ি ছাড়া আর পরিকল্পনা করেছে প্রতীক্ষা ও তার প্রাণের বন্ধু প্রিয়াঙ্কা। এই প্রিয়াঙ্কা আবার পরাগের স্টুডেন্ট।

ইতিমধ্যেই দুজনের মধ্যে শুরু হয়ে গেছে প্রেমালাপ, মন দেওয়া-নেওয়া। আর প্রিয়াঙ্কার লক্ষ্য পরাগের স্ত্রী শিমুলকে সরিয়ে সরকারি চাকুরে পরাগের ঘাড়ে ঝুলে পড়তে চায় আজীবনের জন্য। কারণ শিমুলের সঙ্গে পরাগের সম্পর্ক ভাঙলে সরকারি চাকুরে পরাগকে বিয়ে করবে সে। আর এটাই এখন তার লক্ষ্য।

ধারাবাহিকের আগাম পর্বে দেখা যাবে বিয়ে করে বাড়িতে চলে এসেছে প্রতীক্ষা। আর সে নিজে রাখতে পারবে না বলে শিমুলকে জোর করে নিচের গয়নাগাটি তার আলমারিতে রাখতে বলে। শিমুল ইতস্তত বোধ করলেও অত্যন্ত ভালো মানুষ সেজে প্রতীক্ষা শিমুলকে নিজের দিদির মতো করে তাকে তার গয়নাগুলো রাখতে বলে। সেই আবদার ফিরিয়ে দিতে পারে না শিমুল। সে সযত্নে তুলে রাখে প্রতীক্ষার সমস্ত গয়না। নিজের অজান্তেই বিপদ নিজের ঘাড়ে তুলে নেয় শিমুল।

 

Pabitra