Bangla Serial

Kar Kachhe Koi Moner Kotha: টিআরপি টানতে এবার বিরাট চমক! আসছে শিমুলের ননদ পুতুলের বিয়ের ট্র্যাক

জি বাংলায় (Zee Bangla) কিছুদিন আগেই আসা ‘কার কাছে কই মনের কথা’ (Kar Kachhe Koi Moner Kotha) ধারাবাহিকটির বেশ জনপ্রিয়তা বেড়েছে। সমাজের বাস্তব রূপকেই তুলে ধরছে এই ধারাবাহিক। বিয়ের পর বেশিরভাগ মেয়ের জীবন কোন মোড় নেয়, তাই ধরা দিচ্ছে ধারাবাহিকের নায়িকা শিমুলের (Shimul) জীবনে। এই শিমুলের চরিত্রে অভিনয় করছেন মানালি দে (Manali Dey)। ধারাবাহিকে মানালির পাশাপাশি জনপ্রিয় তারকারা রয়েছেন। তাদের মধ্যেই একজন হলেন ছোট্ট ‘ঝিলিক’ শ্রীতমা ভট্টাচার্য (Sreetama Bhattacharjee)।

শ্রীতমা শিমুলের ননদের রোল করছেন। এই চরিত্রটি মানসিক ভারসাম্যহীনতার। তবে চরিত্রটি খুব স্বচ্ছ ও ভালো মনের মানুষের পরিচয় দিচ্ছে। ধারাবাহিকে শ্রীতমার নাম ‘পুতুল’ (Putul)। পুতুল যতই মানসিক ভারসাম্যহীন হোক না কেন সে শিমুলকে সর্বদা রক্ষা করে। শ্বশুরবাড়িতে একমাত্র পুতুল শিমুলের পাশে থাকে। তবে এই পুতুলের বিয়ে হয়ে যাওয়ার কথা উঠল। সামনেই আসছে পুতুলের বিয়ের ট্র্যাক। ‘মা’ (Maa) ধারাবাহিকে ছোট্ট ঝিলিক (Jhilik) রূপে ছোট্ট বয়সেই শ্রীতমা জনপ্রিয়তার শিখরে উঠেছিলেন। তবে তিনি খুব বেশি ধারাবাহিকে অভিনয় করেননি।

আকাশ আট চ্যানেলের একটি কুকারি শো হোস্ট করতেও দেখা গিয়েছে শ্রীতমাকে। ধারাবাহিক ‘কার কাছে কই মনের কথা’র নায়িকা শিমুলের ননদ পুতুলের চরিত্রের সঙ্গে অনেকে ‘জল নুপুর’এর ‘পারি’ (Pari) পাগলির তুলনা করছেন। যে রোলটি করেছিলেন অপরাজিতা আঢ্য (Aparajita Auddy)। উক্ত ধারাবাহিকের আগে শ্রীতমা একটি নেগেটিভ চরিত্রে ধরা পড়েছিলেন ‘ইচ্ছে নদী’র (Icche Nadi) ‘অদ্রিজা’ (Adrija) রূপে। এবার জানা গেল আমাদের পুতুল’এর বিয়ে হয়ে যাচ্ছে। বিয়ের সেই লুকও হল ভাইরাল।

বিয়ের সাজে সেজে উঠেছে আমাদের মিষ্টি ‘পুতুল’। পরণে রানী রঙের শাড়ি, গলায় মালা, গহনায় ভরা শরীর, মাথা ভর্তি সিঁদুর- এক অসাধারণ রূপে ধরা পড়েছে পুতুল। শুধু পুতুল নয়, সাথে ধরা পরে পুতুলের স্বামীর লুকও। স্বামীর চরিত্রে রয়েছেন কুষাণ আচার্য, যিনি পেশায় একজন মডেল, ডিভিও ক্রিয়েটার। অনেকগুলি মিউজিক ভিডিওতে কুষাণকে আমরা দেখেছি। এবার কি তবে ‘কার কাছে কই মনের কথা’ ধারাবাহিকে আসছে পুতুলের বিয়ের ট্র্যাক? এবার সবটা খোলসা করে বলা যাক।

শ্রীতমার এই লুক একটি বিজ্ঞাপনের জন্য করা হয়েছে। বিয়ের গহনার বিজ্ঞাপনের জন্য তৈরী করা ভিডিও এটি। শ্রীতমার ব্রাইডাল কালেকশনটা করেছেন stylebybhabashis, মেকআপ করেছেন চন্দ্রদ্বীপ। শ্রীতমার এই ভাইরাল ভিডিওটি একটি সুন্দর পুরোনো গানের সঙ্গে যুক্ত করা হয়েছে। গানটি হল ‘যারা দেখো সাজান,,,,(Zara Dekho Sajan)। গানের সঙ্গে ভিডিওটি দারুন ম্যাচ করেছে। শ্রীতমাকে অপূর্ব লাগছে এই সুন্দর ভিডিওতে। পুতুল ওরফে শ্রীতমার এই নয়া লুক বিভ্রান্তিতে ফেলে দিয়েছে দর্শকদের।

Titli Bhattacharya