জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

Adrit Kaushambi: ‘উচ্ছে’ খেতে ভালো লাগে কৌশাম্বীর! বাড়িতে জানে উচ্ছে বাবু আর কৌশাম্বী প্রেম করছে? প্রশ্ন করে বসল দিদি রচনা

চর্চায় এখন আদৃত-কৌশাম্বী! তাদের সম্পর্ক সম্বন্ধে আমরা সকলেই অবগত। কৌশাম্বীর সঙ্গে যে তাঁর প্রেম চলছে সে কথাও কারোর অজানা নেই। টেলিপাড়ার তাদের প্রেমের ব্যাপারটা পুরোটাই ‘ওপেন সিক্রেট’। দিদিয়ার সঙ্গে উচ্ছেবাবুর অফস্ক্রিন বন্ডিং নজরে কাড়ে সব ভক্তদেরই। যদিও আদৃত, কৌশাম্বী চক্রবর্তীর সঙ্গে তাঁর সম্পর্কের কথা এখনও তেমনভাবে কিছু প্রকাশ্যে আনেননি।

তবে সেকথা কারোর অজানা নয়। সোশ্যাল মিডিয়ায় তেমন সক্রিয় নন আদৃত। তবে মাঝেমধ্যেই ফেসবুকে ছবি পোস্ট করেন আদৃত। যদিও কৌশাম্বী ভালো সক্রিয় সোশ্যাল মিডিয়ায়। তাঁর শেয়ার করা ছবিতে অনেকসময়ই নজরে আসেন আদৃত। ‘মিঠাই’ ভক্তরা আদৃত-কৌশাম্বির সম্পর্ক নিয়ে খুশি হলেও কিছুজন আবার বেজায় বিরক্ত।

অনেকেই ভালোবেসে এই জুটিকে ‘কৌদৃত’ নামও দিয়েছে ভক্তরা। আবার কিছু মিঠাই ভক্তরা কৌশাম্বীর প্রোফাইলে গিয়ে বিরূপ মন্তব্য করেন। কেউ তাঁকে ‘বুড়ি’ আবার কেউ ‘ঘরভাঙানি’ তকমা দেন। বিরক্ত হয়ে কৌশাম্বী অনেক সময়ই নিজের ইনস্টা পোস্ট থেকে সেইসব নেগেটিভ মন্তব্য ডিলিট করে দেন।

সম্প্রতি ‘দিদি নাম্বার ওয়ান’এ এসেছে কৌশাম্বী। আর সেখানে সিক্রেটটা চেয়েও যেন আর সিক্রেট রাখতে পারলেন না। কৌশাম্বী কথার ছলে জানিয়েই দিলেন আদৃতকে তাঁর তাঁর পছন্দ। তিনি উচ্ছে খেতে বেশ পছন্দ করেন। আর এই উচ্ছেবাবুই হল আদৃত তা আমরা সকলেই জানি। দর্শকদের সামনে সম্পর্কটা সিক্রেট থাকলেও ইন্ডাস্ট্রির মধ্যে যেন সবটাই স্পষ্ট। রচনা ওপেন জিজ্ঞাসা করেন, সম্পর্কের কথা ঘরে জানে কিনা। কৌশাম্বীর উত্তরে দর্শকরা আন্দাজ করেই নেন সকলেই জানেন।

কৌশাম্বী বলেন, আগেও রিলেশনে গিয়েছিলেন তবে সেটা ভুল ছিল। তাই এবার তিনি ভেবেচিন্তে পা বাড়াবেন। তাই এবারেরটা আর কোনও ভুল হবে না। তাঁর কাজে মা-বাবাও খুশি। রচনা হাস্তে হাস্তে এও বলেন, সম্পর্কের কথা আগেই পরিজন জানেন, নাকি এখানেই ফাঁস হল। দুজনের কথোপকথনে এটা স্পষ্ট, যে কৌশাম্বী সম্পর্কে আছেন। আদ্রিতার কথা মুখে ডিরেক্ট না আনলেও দর্শকদের কিছু জানতে বাকি নেই আর।

Titli Bhattacharya