Bangla Serial

পাল্টে গেল ফুলকির নায়ক-নায়িকা! ফিরিয়ে আনা হচ্ছে আপনাদের ‘সিড-মিঠাই জুটিকে! এবার খুশি তো?

এর আগেও বহু সময় বহু ধারাবাহিকের নায়ক নায়িকা বদল হয়েছে। যেমন জি বাংলায় শুরু হতে চলা ধারাবাহিক ফুলকির প্রথমে নায়ক অন্য কেউ থাকলেও পড়ে গঙ্গারাম খ্যাত অভিনেতা অভিষেক বোসকে এই ধারাবাহিকের নায়ক হিসেবে ফিরিয়ে আনা হয়।

আর এবার ফের একবার নায়ক বদল হতে চলেছে জি বাংলার আগত এই ধারাবাহিকের। বক্সিংয়ের গল্পকে কেন্দ্র করে শুরু হতে চলা জি বাংলার ফুলকি ধারাবাহিকের মূল চরিত্রে থাকার কথা ছিল গঙ্গারাম খ্যাত অভিনেতা অভিষেক বোস ও তাঁর বিপরীতে নায়িকা চরিত্রে অভিনয় করার কথা ছিল নবাগতা অভিনেত্রী দিব্যানি মন্ডলের। কিন্তু তাঁরা আর থাকছেন না। বরং দর্শকদের জন্য আসছে বিরাট বড় একটি চমক।

ফুলকি ধারাবাহিকে নায়ক-নায়িকা চরিত্রের পরিবর্তন হয়েছে। আর অভিষেক-দিব্যানী নয় বরং এই ধারাবাহিকে এবার থেকে নায়ক-নায়িকা চরিত্রে দেখা যাবে অভিনেত্রী কৌশম্বি চক্রবর্তী এবং তাঁর নায়কের চরিত্রে ফিরছেন অভিনেতা আদৃত রায়‌। সম্প্রতি মিঠাই ধারাবাহিকের যাত্রা শেষ হয়েছে। আর তারপরেই নতুন ধারাবাহিক নিয়ে ফিরছেন আদৃত।

বাংলা ধারাবাহিকপ্রেমী মানুষদের কাছে ভীষণ রকম ভাবে জনপ্রিয় হয়েছিল মিঠাই ধারাবাহিকের নায়ক নায়িকা জুটি। অর্থাৎ আদৃত- সৌমীতৃষার জুটি। কিন্তু এবার আর সৌমীতৃষার সঙ্গে নয় বরং নিজের প্রিয়তমা কৌশাম্বী চক্রবর্তীর সঙ্গে ফিরছেন আদৃত বলে গুঞ্জন। ইতিমধ্যেই একটি পোস্টার ভাইরাল হয়েছে সোশ্যাল মাধ্যমে।

ফুলকি ধারাবাহিকে প্রোমোতে আগেই দেখা গিয়েছিল নায়কের বিধবা বৌদির চরিত্রের অভিনয় করছেন মিঠাই ধারাবাহিকের শ্রীনন্দা ওরফে অভিনেত্রী কৌশাম্বী চক্রবর্তী। তা হঠাৎ কি এমন হলো যে একেবারে নায়িকা হয়ে গেলেন তিনি? বর্তমানে আদৃত কৌশাম্বীর সম্পর্কের গুঞ্জনে তোলপাড় টলি পাড়া। আর তাই তাঁদের ব্যক্তিগত সম্পর্ককে ধারাবাহিকের পর্দায় রূপ দিয়েছেন তাঁদের কোন‌ও এক ভক্ত। যিনি ফুলকি ধারাবাহিকের পোস্টারে অভিষেক ও দিব্যানীর মুখ সরিয়ে দিয়ে আদৃত ও কৌশাম্বীর মুখ জুড়ে দিয়েছেন। আর ব্যস কেল্লাফতে!

WhatsApp Image 2023 06 03 at 18.46.23

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।