Bangla Serial

মিঠাইয়ের জন্য এইসব করত না কিন্তু মিঠাইয়ের পরিপূরক ফুলকির জন্য জি বাংলার প্রচারের রঙিন বাহার! ক্ষাপ্পা মিঠাই ভক্তরা

শেষ হয়েও হইল না শেষ! মিঠাই ধারাবাহিকের ক্ষেত্রে এই কথা বলাই যায়। দর্শকদের প্রভূত ভালবাসায় ভেসে বন্ধ হয়ে গেছে মিঠাই ধারাবাহিক। কিন্তু দর্শক ভক্তদের মন থেকে এই ধারাবাহিক যে কোনদিনই মিটে যাবে না তা বলা বাহুল্য।

একসঙ্গে একটি প্রোডাকশন হাউস তিনটি ধারাবাহিক চালাতে পারেনা। আর তাই জি বাংলা প্রোডাকশন বন্ধ করার সিদ্ধান্ত নেয় মিঠাই ধারাবাহিককে। আর সেই জায়গায় আসে ওই একই প্রযোজনা সংস্থার ধারাবাহিক ফুলকি। যদিও মিঠাই ধারাবাহিকটিকে বন্ধ করতে দীর্ঘদিন ধরেই গড়িমসি করেছে চ্যানেল এবং প্রযোজনা সংস্থা। কিন্তু অতঃপর বন্ধের সিদ্ধান্ত নেওয়া হয়।

ফুলকি ধারাবাহিকের মূল চরিত্রে থাকছেন গঙ্গারাম খ্যাত অভিনেতা অভিষেক বোস।‌ তাঁর বিপরীতে থাকছেন নবাগতা অভিনেত্রী দিব্যানি মন্ডল। উল্লেখ্য, মডেলিং দুনিয়ার বেশ পরিচিত মুখ কিন্তু তিনি। বক্সিংয়ের গল্পকে কেন্দ্র করে এগিয়ে চলবে আসন্ন ফুলকি ধারাবাহিকের কাহিনী। ‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌এই ধারাবাহিকের পূর্ববর্তী প্রোমো অনুযায়ী, এই গল্পের নায়িকাও মেয়ে হয়ে বারবার বক্সিংয়ে টক্কর দেয় ছেলেদের। ‌‌হাঁপানি রোগী হওয়া সত্ত্বেও বক্সিংয়েই নিজের ভবিষ্যতের স্বপ্ন দেখে সে।

এই ধারাবাহিকের নায়কও একজন বক্সিং চ্যাম্পিয়ন। কিন্তু কোনও কারণবশত নিজের জীবন থেকে বক্সিংকে দূরে সরিয়ে দিয়েছে সে। একাকীত্ব গ্রাস করেছে তাঁকে। হয়ত এই বক্সিংয়ের জন্যই বিরাট বড় কিছু হারাতে হয়েছে তাঁকে। কোন কিছু নিয়ে তাঁর মধ্যে রয়েছে তীব্র অপরাধবোধ। এই ধারাবাহিকে নায়কের বিধবা বৌদির চরিত্রে থাকছেন মিঠাই ধারাবাহিকের দিদিয়া নন্দা অর্থাৎ অভিনেত্রী কৌশাম্বী চক্রবর্তী। অর্থাৎ টানটান গল্প নিয়ে আসছে ফুলকি।

জানা গেছে, ধারাবাহিকে একে অপরের পরিপূরক হয়ে ওঠার গল্প দেখানো হবে। অর্থাৎ নায়কের অসমর্থতা, ব্যর্থতাকে ঢাকবে নায়িকা। এই ধারাবাহিককে ঘিরে জোরদার প্রচার পর্ব চালাচ্ছে চ্যানেল জি বাংলা‌। এই প্রচার পর্বের অংশ হিসেবে আয়োজন করা হয়েছে “সাইক্লোথন”-এর (ডুয়াল বাইসাইকেল ম্যারাথন)! যে সমস্ত দম্পতিদের জীবন একে অপরের জন্য পরিপূর্ণতা পেয়েছে তাঁদের গল্প‌ও লিখে পাঠানোর আবেদন জানিয়েছে জি বাংলা চ্যানেল।

‘RiseInLoveWithPhulki’, ‘PhulkiCyclothon’ হ্যাশট্যাগ ব্যবহার করা হয়েছে। আর এইসব দেখে রীতিমতো ক্ষাপ্পা মিঠাই ভক্তরা। তাদের দাবি ফুলকিকে নিয়ে এত বাড়াবাড়ি হচ্ছে। কিন্তু কই মিঠাইয়ের সময় তো এই ধরনের প্রচার হতো না!

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।