জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

সোহিনীর মুখোশ খুলতেই হবে! ছেলের সামনে মায়ের মুখোশ খোলার মোক্ষম পরিকল্পনা করলো রাই

মিঠিঝোরা (Mithijhora) সিরিয়ালও নাকি বন্ধ হয়ে যেতে বসেছে? জি বাংলার (Zee Bangla) এই ধারাবাহিকটি নিয়ে জোর জল্পনা টেলিপাড়ায়। গত কয়েকমাসে একাধিক সিরিয়ালের কোপ পড়েছে। কম টিআরপির (Trp) জেরে নাকি একের পর এক টেলি সিরিয়ালে কোপ পড়ায় উদ্বেগ বেড়েছে কলাকুশলীদর মধ্যেও।

মিঠিঝোরা আজকের পর্ব ২৭শে আগস্ট (Mithijhora Today Episode 27th August)

রাই অসহায়ের মতো নিজে প্রেগন্যান্ট না তা প্রমাণ করার পরিকল্পনা করে। এরই মধ্যে অনির্বাণ রায় তার কাছে বাচ্চার বাবার নাম জানতে চায় প্রকাশ্যে। বাড়ির সকলে তাকে জোর দিতে থাকে। সঙ্গে সঙ্গে তার চরিত্র নিয়ে আজেবাজে কথা বলতে থাকে। যার প্রতিবাদ করতে পারেনা রাই। অন্যদিকে, অনির্বাণ নিজেও রাইকে অবিশ্বাস করছে। এরপরেই দেখা যায় রাই এবং অনির্বাণের মধ্যে ভীষণ কথা কাটাকাটি হয়। যা দেখে সোহিনী খুশি হয়। অনির্বাণ তখন বলে সঙ্গে সম্পর্ক রাখতে তার ঘেন্না হয়। রাই বালিশ নিয়ে অন্য ঘরে চলে যায়। অনির্বাণ তাকে আটকানোর চেষ্টা করেনা।

জি বাংলা, বাংলা ধারাবাহিক, মিঠিঝোরা, আরাত্রিকা মাইতি, দেবাদৃতা বসু, স্বপ্নীলা চক্রবর্তী, Zee Bangla, Bengali Serial, Mithijhora, Aratrika Maity, Debadrita Basu, Swapnila Chakraborty

ত্বরিতাকে রাই তাকে স্পষ্ট করে জানিয়ে দেয়, একদিন সে নিজের এই কাজের জন্য অনুশোচনা করবে। সেই দিনটার অপেক্ষাতেই রয়েছে রাই এই বলে সে অন্য ঘরে চলে যায় এবং ফোন করতে থাকে স্রোত। কারণ সে জানতো অনির্বাণের সঙ্গে রাইয়ের ঝামেলা হয়েছে।

ইতিমধ্যে স্রোতের কাছে চলে আসে তার বউমণি। সে তার সমস্যার কথা জানতে চাইলে স্রোত রায়ের সমস্ত ঘটনা বউমণিকে খুলে বলে। সেই সময় ফোন করে রাই এবং তার কাছ থেকে ডাক্তারের কাছে যাওয়ার সমস্ত ঘটনা জানতে জানতে চায় স্রোত। রাই তাকে বলে তার সাথে দেখা করতে সে তখনই তাকে সব বলবে।

এইদিকে অনির্বাণের ঘুম আসে না। সে রাইয়ের ব্যাগপত্র ঘাটতে থাকে। কারণ তার মতে রাই মিথ্যে কথা বলছে এবং সে সেটা জানতে চায়। কিন্তু ব্যাগ ঘেঁটেও কিছু খুঁজে পায় না। একদিকে রাই, অন্যদিকে অনির্বাণ দুজনের কারোরই ঘুম আসছে না। তারা একে অপরকে দোষারোপ করে চলেছে। এবার দেখার বিষয় রাই কী পারবে নিজেকে নির্দোষ প্রমাণ করতে? নিজের চরিত্রের দাগ মুছে ফেলতে? জানতে হলে চোখ রাখতে হবে স্টার জলসার পর্দায়।

TollyTales NewsDesk