জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

সোনার জন্য দূরত্ব বাড়ছে রূপা ও সূর্যের! বাবার ব্যবহারে দূরে সরে গেল ছোট্ট রূপা

Anurager Chhowa Today Episode: বারংবার বুড়িমাকে দেখতে পারছে রূপা। রূপার মনে আতঙ্কের জন্ম দিয়েছে বুড়ি। এদিন স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa) মহাপর্ব। অনেকদিন পর এক হয়েছে গোটা সেনগুপ্ত বাড়ি। ফের সূর্য-দীপার বিয়ে হয়েছে। পরিবারের সকলে হইহই করে মজা করেছে তাদের বিয়েতে।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ২৭শে আগস্ট (Anurager Chhowa Today Episode 27th August)

বিয়ের পর তারা চলেছে বৃন্দাবন। সবকিছু ঠিক হয়েছে। এবার পালা সুষ্ঠু ভাবে সবকিছু শুরু করার। তাই জন্মাষ্টমীর শুভক্ষণে ঠাকুরের পুজো দিয়ে নতুনের শুরু করতে চলেছে তারা। তাই সপরিবারে ঘুরতে এসেছে বৃন্দাবন। তবে এই মুহূর্তে বৃন্দাবনে চলছে মহা দুর্যোগ।

Anurager Chhowa Today Episode 25th June

সকলে এসে হোটেলের মধ্যেই বন্দী। হয়েছে পিকনিকের আয়োজন। ক্যারাম টুর্নামেন্ট। সূর্য-দীপা প্রতিদ্বন্দ্বী আজ। দীপাকে হারাতে পারে না সূর্য। সব মিলিয়ে বেশ আনন্দ করছে গোটা পরিবার। মাঝেমধ্যে দীপার মন অবশ্য খচখচ করছে। আর সোনাও প্রতিপদে অনুভব করছে তার বাবা, রূপার থেকে অনেক বেশি সোনাকে ভালোবাসে।

তাই সূর্য সুস্থ হওয়ার পর থেকে তাকে চোখে হারাচ্ছে সোনা। বাবাকে কাছ ছাড়া করছে না। সবসময় বাবাকে আগলে রাখছে। রূপা সূর্যকে পুরোপুরি পাচ্ছে না। তাই রূপার মনে জন্ম হচ্ছে ক্ষোভের। প্রশ্ন উঠছে বাবার ভালোবাসার উপর। তাহলে কী সূর্য সোনাকেই বেশি ভালোবাসে?

এদিকে, রূপাকে মায়ের কাছেই রাখা ন্যায্য বলে মনে হয়েছে সূর্যের। রূপা ভয় পাচ্ছে এখন ওর মাকে দরকার। এদিকে, মজার ছলে হলেও বারবার রূপাকে কষ্ট দিয়ে ফেলছে সূর্য। তবে কি এবার দূরত্ব বাড়ছে বাবা ও মেয়ের? দুই বোনের মধ্যে জন্ম নিচ্ছে ঈর্ষা? তাই এবার পথ আলাদা হবে রূপার সঙ্গে গোটা পরিবারের?

TollyTales NewsDesk