Connect with us

    Bangla Serial

    ‘সামনে ভাই বলে পরিচয় দেয় আর ভিতরে ভিতরে সবকিছুই চলে!’ রণজয়-মিশমীর সম্পর্ককে নিয়ে বড় রহস্য ফাঁস এই নায়িকার

    Published

    on

    ranojoy and mishmee

    বিতর্কিত ক্যাপশনের জন্য দিনকয়েক আগেই সংবাদের শিরোনামে ছিলেন অভিনেত্রী মিশমী রায় (Mishmee Roy)রণজয় বিষ্ণু (Ronojoy Bishnu)। অভিনেত্রী সামাজিক মাধ্যমে (Social Media) দুজনের একটি ছবি পোস্ট করেন। সেই ছবির ক্যাপশন জুড়েই বিতর্ক দানা বেঁধেছে। ক্যাপশনে মজার ছলেই মিশমী লিখেছেন, তিনি আর রণজয় নাকি সম্পর্কে আছেন। তবে ভাই- বোনের।

    এই ক্যাপশন প্রকাশ্যে আসতেই শোরগোল পড়েছে নেটদুনিয়ায়। অনেকেই কটাক্ষ করেছে,”সামনে ভাই বলে পরিচয় দেয়। ভিতরে ভিতরে সবকিছুই চলে।” এহেন মন্তব্যকে হেসে উড়িয়ে দিয়েছেন দু’জনই। মিশমীর কথায়,”আগে ভগবান আমাদের জীবনসঙ্গী নির্ধারণ করত। এখন ট্রোলাররা নির্ধারণ করে।”

    rano

    ধারাবাহিকের গল্পে এই মুহূর্তে, শ্যামলীর সঙ্গে বিয়ে হয়েছে অঙ্কিতের। এদিকে কিঞ্জলের অনুভুতি রয়েছে। কিন্তু দাদার সঙ্গে নিজের ভালোবাসাকে দেখে কি বদলে যাবে তাদের সম্পর্কের সমীকরণ? এই নিয়ে দর্শকমহলে চলছে জোর তরজা। তবে এবার সংবাদমাধ্যমের খোশমেজাজে আলোচনায় মাতলেন অভিনেত্রী মিশমী রায়, শ্বেতা ভট্টাচার্য ও রণজয় বিষ্ণু।

    ধারাবাহিকের গল্প অনুযায়ী, গ্রামের মেয়ে শ্যামলী। বিনোদকে খুঁজতে প্রথমবার কলকাতায় এসেছে সে। ঘটনাক্রমে অঙ্কিতের সঙ্গে পরিচয়। অঙ্কিত শ্যামলীকে তার বাড়িতে নিয়ে যায়। বাড়ির সকলেই শ্যামলীকে বেশ পছন্দ করেছে। তারপরই ঘটনার মোড় ঘুরল অন্যদিকে।

    শ্যামলীর বাড়ি থেকে অভিযোগ, অঙ্কিতের মা অপরাজিতা নাকি শ্যামলীকে বিষ খাইয়েছে। মুক্তির একমাত্র উপায় অঙ্কিত আর শ্যামলীর বিয়ে।উকিলবাবুরাও অপরাজিতাকে বাঁচানোর পথ দেখতে পাচ্ছেন না। কি হবে এরপর? ঘটনার মোড় কোনদিকে? জানতে হলে চোখ রাখুন।

    কিছুদিন আগেই অভিনেতা রণজয় বিষ্ণু অভিনেত্রী মিশমী দাসকে নিয়ে রসালো খবর ছড়িয়ে পড়ে। অভিনেতা সৌরভ দাসের বিয়ে থেকে এই খবরের জন্ম হয়। রণজয় এবং মিশমী নাকি একে অপরের সঙ্গে প্রেম করছেন। যদিও বারবার এই গুঞ্জনকে মিথ্যে বলে দাবি করেছেন দুজনেই। তারা ভাই-বোন বলে জানিয়েছিলেন দুজনেই। সাম্প্রতিক আড্ডায় শ্বেতা জানিয়েছেন, এই গুঞ্জন রটার পর বেশ ভয়ে ভয়ে ছিলেন অভিনেতা। মিশমী কি মনে করবেন সেটা ভেবে!

    আরও পড়ুনঃ শুধু তোমাকেই ভালোবাসি। আর কাউকে বিয়ে করতে পারবো না! নীলের প্রতি ভালোবাসার বহিঃপ্রকাশ মেঘের! আগাম পর্ব ফাঁস

    যদিও বেশি কিছু মনে করার মানুষ নন মিশমী। অভিনেত্রী বলেন নতুন করে যদি কোন‌ও গুঞ্জনের দরকার পড়ে বা কারোর সঙ্গে কারোর নাম জুড়তে হয় আমাকে বলবেন আমি জুড়ে দেবো। যদিও এই গুঞ্জনে বেজায় অস্বস্তিতে রণজয়। যদিও এই মুহূর্তে বাস্তবের এই ভাই বোন পর্দায় একসঙ্গে ভাই-বোন হয়েই অভিনয় করছেন।