জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

Bangla Serial

শুধু তোমাকেই ভালোবাসি। আর কাউকে বিয়ে করতে পারবো না! নীলের প্রতি ভালোবাসার বহিঃপ্রকাশ মেঘের! আগাম পর্ব ফাঁস

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘ইচ্ছে পুতুল’ (Icche Putul)। আর মুহূর্তে টিআরপি (TRP) তালিকায় বেশ যুতসই জায়গা দখল করে রেখেছে এই ধারাবাহিক (Bengali Serial)। ধারাবাহিকের সাম্প্রতিক পর্বগুলোতে চলছে টান টান উত্তেজনা। যার জেরে টিআরপিও বাড়ছে তড়তড়িয়ে।

নীলের সঙ্গে বিচ্ছেদের পর পরই মেঘের বিয়ের তোড়জোড় শুরু করেছে মধুমিতা ও অনিন্দ্য। বাপ-মায়ের মন। তারা চান তাদের অবর্তমানে মেঘকে যেন একা না হয়ে যেতে হয়। তাই মধুমিতা পাত্র দেখা শুরু করে দিয়েছে। এদিকে অনিন্দ্যের কোনো পাত্রই মনে ধরছে না। সে যদি শেষমেষ নীলের মতো হয়?

মধুমিতা অনিন্দ্যকে ইতিবাচক থাকতে বলে। মেঘ ভাল মেয়ে। নীলের সঙ্গে সংসার সুখের হয়নি বলে এমনটা নয় কারোর সঙ্গে সে সুখী হবে না। হতেই পারে সত্যিই কেউ মেঘকে ভালোবেসে আপন করে নেবে। তাকে সুখে রাখবে। তবুও অনিন্দ্যর মন সায় দেয় না। এদিকে, নীলের ঠাকুমা হাজির হয় মেঘেদের বাড়ি। একবার অন্তত মধুমিতা আর অনিন্দ্যকে তাদের বাড়ি যাওয়ার অনুরোধ করেন তিনি। প্রবল অনিচ্ছা সত্ত্বেও যেতে রাজি হয় অনিন্দ্য।

উল্লেখ্য, এদিকে, জিষ্ণু আর মেঘও দিন দিন কাছাকাছি আসছে। বন্ধুত্ব গভীর হয়ে চলেছে তাদের। খুনসুটি বাড়ছে। মেঘ, গিনি আর জিষ্ণু আলাদা দেখা সাক্ষাৎও করে। চালায় আড্ডাবাজি। জিষ্ণু মেঘকে জিজ্ঞেস করে এই যে তার বাড়িতে ছেলে দেখার ধুম লেগেছে, বিয়েটা কবে করছে মেঘ? মেঘ জানায়, তার মা তাড়াহুড়োই করছে। এখনই বিয়ের কোনও ইচ্ছে নেই তার। তাই সব পাত্রকে ইচ্ছে করেই ছলে, বলে ভাগিয়ে দিচ্ছে সে।

আরও পড়ুনঃ ‘লম্বা নায়কের বিপরীতে বেঁটে নায়িকা হাস্যকর!’ বলিউড হলে এটা সহ্য করতে হত না! কটাক্ষের জবাব দিলেন সৌমীতৃষা!

এদিকে ধারাবাহিকের পরবর্তী দৃশ্যে দেখা যাচ্ছে, মেঘ নীলের কাছে এসে বলছে সে বিয়ে করতে চায় না। নীলের সঙ্গেই জীবন কাটাতে চায়। নীলও মেঘের সঙ্গেই থাকতে চায়। কিন্তু তারপর হঠাৎই ঘুম ভেঙে যায়। সবটাই স্বপ্ন। নীল মেনে নিতে পারেনা মেঘ সত্যিই আর তার স্ত্রী নয়।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।