Connect with us

    Tollywood

    ‘লম্বা নায়কের বিপরীতে বেঁটে নায়িকা হাস্যকর!’ বলিউড হলে এটা সহ্য করতে হত না! কটাক্ষের জবাব দিলেন সৌমীতৃষা!

    Published

    on

    soumitrisha dev

    বাংলা টেলিভিশন (Bengali Telivision) জগতের নায়িকাদের মধ্যে এই মুহূর্তের সবথেকে বেশি জনপ্রিয়তা অর্জনকরী অভিনেত্রী হলেন সৌমীতৃষা কুণ্ডু (Soumitrisha Kundoo)। সৌমিতৃষা নিজের অভিনয় জীবন শুধু করেছিলেন একটি নেতিবাচক চরিত্রের মাধ্যমে। কিন্তু পরবর্তীকালে, ২০১৬ সালের ‘এ আমার গুরুদক্ষিণা’ ধারাবাহিকে ঝিল্লি চরিত্রের হাত ধরে প্রথম পজিটিভ অভিনয় করেন তিনি।

    তারপরে কোন বউ ধারাবাহিকে নিজের অভিনয়ের মাধ্যমে প্রথম নজর করেন তিনি। আর তারপরেই আসে তাঁর জীবনের টার্নিং পয়েন্ট। জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’ সম্প্রচারিত হওয়ার কয়েকদিনের মধ্যেই দর্শকদের মন ছুঁয়ে যায় অভিনেত্রী সৌমীতৃষা কুণ্ডুর অভিনয়। মিষ্টি বিক্রেতা, এক মিষ্টি মেয়ের ভূমিকায় অভিনয় করতে তাঁকে দেখা যায় এই ধারাবাহিকে।

    soumitrisha kundoo

    মিঠাই শেষ হওয়ার কিছুদিন পরেই, বড় পর্দায় ডেবিউ করেছেন সৌমীতৃষা। তাঁর ভক্তদের সংখ্যা যে কতটা সেটা নেটমাধ্যমে চোখ রাখলেই দেখা যায়। সোশ্যাল মিডিয়াতে বেশ ভালই সক্রিয় থাকেন এই অভিনেত্রী। নিজের জীবনের নানা মুহূর্ত নিজের ভক্তদের সঙ্গে ভাগ করে নেন তিনি।

    উল্লেখ্য, একদিকে, যেমন তাঁর প্রশংসায় পঞ্চমুখ থাকে তাঁর ভক্তগণ। অন্যদিকে ক্রমাগত ট্রোলের স্বীকার হন তিনি। সম্প্রতি তাঁর শেষ ছবি প্রধান নিয়ে কিছু জন বলেছেন, দেব লম্বা সৌমী তাঁর তুলনায় অনেক বেঁটে। এই জুটি মোটেই মানাচ্ছে না। সৌমীকে নিজের সিনেমায় নেওয়া উচিত হয়নি দেবার। বহুবার শোনা গিয়েছে এমন মন্তব্য। বাধ্য হয়ে এবার তিনি মুখ খুলেছেন সংবাদ মাধ্যমে।

    Soumitrisha Kundoo

    আরও পড়ুন: ‘প্রেমে পড়া বারণ!’ প্রেমে খেয়েছেন ধাক্কা! আর তাই প্রেমের মাসে প্রেম না করার পরামর্শ দেবচন্দ্রিমার!

    তিনি বলেন, ‘বলিউড হলে এরকম কিছুই হতো না। জয়া বচ্চন – অমিতাভ বচ্চন, রানী – অভিষেক অনেকেই একসঙ্গে সিনেমা করেছেন। কিন্তু তাঁদের বেলায় খুব সুন্দর করে দর্শক বলেছেন পারফেক্ট জুটি। কিন্তু যখনই দেব ও সৌমীতৃষার পালা এল, তখনই অসুবিধা হচ্ছে সবার।’ তাঁর এই বক্তব্যে স্পষ্ট যে, নিজের ট্রলারদের বিরুদ্ধেই এমন অভিযোগ করেছেন তিনি।