Connect with us

    Tollywood

    ‘প্রেমে পড়া বারণ!’ প্রেমে খেয়েছেন ধাক্কা! আর তাই প্রেমের মাসে প্রেম না করার পরামর্শ দেবচন্দ্রিমার!

    Published

    on

    debchanrima singha roy

    প্রেমের মাসে আড্ডা টাইমসে (Adda Times)আসছে নতুন ওয়েব সিরিজ (Web Series) ‘প্রেমে পড়া বারণ’ (Preme Pora Baron)। ভ্যালেন্টাইন মাসে সিরিজের এহেন নাম শুনে চোখ কপালে উঠেছে দর্শকদের। প্রেমের মাসে মিডিয়ায় এহেন বার্তা! প্রেমে পড়া যাবে না! প্রেম নিয়ে পরামর্শ দিতে তাই খোশমেজাজে আড্ডা দিলেন ওয়েব এবং ধারাবাহিকের নায়িকা দেবচন্দ্রিমা সিংহরায় (Debchandrima Sinha Roy)। সত্যিই কি বাস্তবে প্রেমে পড়া নিয়ে বিধিনিষেধ আরোপ করতে চান অভিনেত্রী?

    দেবচন্দ্রিমার কথায়, “একেবারেই না। প্রেমে পড়ায় কোনও বাধা নেই। যারা প্রেম করে ভাল আছে তাদের জন্য তো আরওই নয়। যারা নেই তাদের জন্যও নয়। ‘প্রেমে পড়া বারণ’ শুধু আমার কাজের নাম। আর এই নামটা হওয়ার পিছনে অনেকগুলো কারণ আছে। তার জন্য দেখতে হবে প্রেমে পড়া বারণ।”

    debchandrima singha

    আড্ডা টাইমসের এই সিরিজে দেবচন্দ্রিমার চরিত্রের না মিতুল। সে চুপচাপ, ইমোশন চেপে রাখা মেয়ে। ভীষণ অন্যের নিয়ন্ত্রণে থাকতে পছন্দ করে। বিশেষ করে বাবা-মায়ের। সে ভাবে বাবা-মা সবসময় তার ভালোর জন্যই সিদ্ধান্ত নেন। অবশ্যই মিতুলের বাবা-মা ভালোরে জন্য সিদ্ধান্ত নেন। কিন্তু মিতুল মনের কথা না পরিষ্কার করে না জানানোয় বুঝতেই পারেনা মিতুলের জন্য কোনটা ঠিক।

    তাই শেষ পর্যন্ত নিজের অনুভূতির সঙ্গে স্ট্রাগল করতে গিয়ে বুঝতে অনেকটা সময় লেগে যায় সে রনোকে ভালোবাসে। বাস্তবেও দেবচন্দ্রিমা কি এমন? মুখচোরা, লাজুক? অভিনেত্রীর কথায়, একেবারে তিনি উল্টো। নিজের মনের কথা পছন্দের মানুষকে পরিষ্কার জানিয়ে দিতেই পছন্দ করেন তিনি। অনুভূতি তো লুকিয়ে রাখার বিষয় নয়!

    প্রেম করার সময় আমরা কমবেশি নিজের খুশির দায়িত্ব অন্যের ঘাড়ে চাপিয়ে দিই। ভেবে নিই আমাদের প্রেমিক বা প্রেমিকা আমাদের ভাল রাখবে। সেই বিষয়টি কতটা যুক্তিসম্মত। অভিনেত্রীর কথায়, “একসঙ্গে থাকতে থাকতে কোনো মানুষের প্রতি একটা নির্ভরশীলতা এসেই যায়। তবে আমার মতে, জীবনে পরিস্থিতি সবসময় এক থাকে না। যদি আমাদের কাছের মানুষটা চলে যায়, তখন তাকে ছাড়া আমার চলবে না বলে কান্নাকাটি না করাই ভাল।” অর্থাৎ, নিজের ভাল থাকার শিকলটা অন্যের হাতে না দেওয়াই ভাল।

    এই মুহূর্তে, দেবচন্দ্রিমা ‘প্রেমে’ আছেন। তবে কোনো মানুষের নয়। নিজের সোলো ট্রাভেল, পোষ্যদের নিয়ে প্রেমে মজে দেবচন্দ্রিমা। একা ঘুরে বেড়ানোর সেই শুরু। তারপর ঘোরার সঙ্গেই প্রেম।ছোটবেলায় একবার ঘুরতে যাওয়ার বায়েনাক্কা জুড়েছিলেন তিনি। অভিনেত্রীর মা নাকি তাকে একেবারে তিরুপতিতে যাওয়ার বাসেই তুলে দিয়েছিলেন। তখন থেকেই একা ঘোরার নেশা। আর প্রথম অফিশিয়াল সোলো ট্রিপ সিকিম।

    আরও পড়ুন: অন্য ব্যক্তির সঙ্গে প্রেম করছে মেঘ! ফের ভুল বুঝলো নীলের পরিবার! ভুল বোঝামুঝির অন্ত কোথায়? প্রশ্ন নেটিজেনদের

    তবে এবার নতুন সিরিজে প্রসঙ্গে টেনে অভিনেত্রী বলেন, “প্রেম জীবনে বারবার আসবে। সময় নিয়ে, মানুষ চেনা উচিত। তারপর প্রেম, বিয়ে সবটাই হবে। আমি নিজেও চাই আমার জীবনে প্রেম আসুক। আমি যে-রকম চাইছি কাউকে জীবনে পেলে অবশ্যই ভাববো। আমি প্রেম, বিয়েতে বিশ্বাস করি, ঠিক মানুষ পেলেই প্রেম করবো।”