Connect with us

    Bangla Serial

    অন্য ব্যক্তির সঙ্গে প্রেম করছে মেঘ! ফের ভুল বুঝলো নীলের পরিবার! ভুল বোঝামুঝির অন্ত কোথায়? প্রশ্ন নেটিজেনদের

    Published

    on

    neel and megh

    জি বাংলা (Zee Bangla) খ্যাত ইচ্ছে পুতুল (Icche Putul) ধারাবাহিকের বর্তমান পর্বগুলোতে দেখা যাচ্ছে, ডিভোর্স হয়ে গিয়েছে মেঘ ও নীলের। তাই মধুমিতা অর্থাৎ মেঘের মা মেঘের কাছে তার বিয়ের প্রস্তাব নিয়ে আসে। সে বিভিন্ন ছেলেদের ছবি এনে তাকে দেখাতে থাকে। কিন্তু মেঘ কিছুতেই রাজি হয় না। মেঘের মা বাধ্য করে, এদের মধ্যেই কোনও একজনকে পছন্দ করতে। নিজের মেয়ের এই কষ্ট মা হয়ে সে আর চোখে দেখতে পারছে না।

    মেঘের মা তাকে জানায়, এই ছেলেগুলির মধ্যে একজন নাকি মেঘকে ভীষণ ভালবাসে। সে মেঘের গানের বিরাট ভক্ত। ছেলেটির এই কয়েকদিন আগে ডিভোর্স হয়ে গিয়েছে। কারণ তার স্ত্রী অন্য একজন পুরুষের সঙ্গে পালিয়ে গিয়েছিল। এত কথা শুনেও কিন্তু মেঘ বিয়ে করতে রাজি হয় না। সে জানায়, তার কোনও ভক্তর সঙ্গে সে সম্পর্কে জড়াতে পারবে না। মেঘের এই শুনে, চরম রেগে যায় মধুমিতা। সে মেঘের জীবনটা সুন্দর করে সাজাতে চাইলেও মেঘ নিজের অতীতকে আঁকড়ে ধরে বাঁচতে চাইছে বারবার।

    অন্যদিকে দেখা যায়, একদিন সন্ধ্যায় নীলের ঠাম্মি জিষ্ণু, গিনি, মিনি, লাল ও বাড়ির সকলকে ডাকে তার ঘরে। আর জানায় যে, সে নীলের আবার বিয়ে দিতে চায়। তার এই কথায় কেউই রাজি হয় না। সবাই মনে মনে চায় এই বাড়িতে বউ হয়ে যেন মেঘই আসে। তারা বলে, নীলকে আরও একটু সময় দেওয়া হোক। এত তাড়াতাড়ি তাদের সিদ্ধান্ত নেওয়া উচিত নয়। তারপর ঠাম্মি তাদের সকলকে জানায় যে, সে মেঘের সঙ্গেই নীলের বিয়ে দেওয়ার কথা বলছে। এই কথা শুনে খুশি হয়ে যায় বাড়ির সবাই।

    আরও পড়ুনঃ জগদ্ধাত্রীতে ধুন্ধুমার! রাজনাথকে ফাঁসাতে গিয়ে নিজেই ফেঁসে গেল উৎসব! উত্তেজক পর্ব আসছে

    এমন সময় গিনি ও জিষ্ণু যায় মেঘের সঙ্গে দেখা করতে। আর ঠিক সেই সময়েই মেঘের সেই ভক্তের ফোন আসে মেঘের কাছে। ফোনের ওইপাশ থেকে ভক্তটি বলে, তাকে মেঘের নম্বর তার মা দিয়েছে। তাই সে ফোন করেছে কথা বলার জন্য। এমন সময়, মেঘ তাকে সরাসরি জানিয়ে দেয়, যে সে এই জীবনে নীল ছাড়া আর কাউকে ভালোবাসতে পারবে না। আর মেঘের বলা এই কথা পিছন থেকে শুনে ফেলে গিনি ও জিষ্ণু। আর মনে মনে ভীষণ খুশি হয়ে যায় তারা।