Connect with us

    Bangla Serial

    জগদ্ধাত্রীতে ধুন্ধুমার! রাজনাথকে ফাঁসাতে গিয়ে নিজেই ফেঁসে গেল উৎসব! উত্তেজক পর্ব আসছে

    Published

    on

    rajnath utsab and jagaddhatri

    জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক জগদ্ধাত্রীর (Jagaddhatri) আজকের পর্বে দেখা যাবে, রাজনাথ মুখার্জীর বিরুদ্ধে সমস্ত প্রমাণ পাওয়ার পরেও জগদ্ধাত্রীর মন মানতে চাইছে না। সে বুঝতেই পারছে না রাজনাথ মুখার্জী এত কাঁচা কাজ কি করে করল। খুব সহজ ভাবেই ফেঁসে গেল সে। এত সহজে কি আদেও ফেঁসে যায় কোনও অপরাধী। সে স্বয়ম্ভুকে তার মনের কথা খুলে বলে। স্বয়ম্ভুও তার কথায় সায় দেয়। সে জানায় ব্যাপারটা সেও মেনে নিতে পারছে না। মনে খটকা একটা থেকেই যাচ্ছে।

    এই শুনে জগদ্ধাত্রী বিশু গাইনকে আবারও থানায় ডেকে পাঠায়। আর তাকে সমস্ত সত্যি কথা বলতে বলে। বিশু জানায় যে সে সমস্ত সত্যি কথাই বলছে। তাকে দশ লক্ষ টাকা রাজনাথ মুখার্জীই দিয়েছে। তারপর জগদ্ধাত্রী তাকে জিজ্ঞাসা করে রাজনাথ মুখার্জীকে দেখতে সে চিনতে পারবে কিনা। বিশু জানায়, সে পারবে।

    তারপর স্বয়ম্ভু বিশুকে তার বাবা অর্থাৎ রাজনাথ মুখার্জীর ছবি দেখায়। আর জিজ্ঞাসা করে ইনিই তাকে দিস লক্ষ টাকা দিয়েছে কিনা। তখন বিশু জানায় যে ইনি তাকে টাকা দেয়নি। তার সেই কথা শুনে সবাই বুঝে যায় যে আসল ব্যাপারটা ঠিক কি।
    তারপর একে একে জগদ্ধাত্রী চন্দ্রবদন ও দেবু দার ছবি দেখায়। তাদের ছবি দেখে বিশু জানায় এরা কেউই ছিল না।

    এরপর জগদ্ধাত্রী উৎসবের ছবি দেখায় বিশুকে। তখন বিশু তাকে চিনতে পারে। আর বলে ‘হ্যাঁ এই লোকটাই আমাকে টাকা। দিয়েছিল।’ সেই সময় সবার কাছে সবটুকু পরিষ্কার হয়ে যায়। স্বয়ম্ভু বলে যে আজ কত নিচে নামবে উৎসব? তাকে ভাই বলতেও এবার ঘেন্না করছে। জগদ্ধাত্রীর বুদ্ধির প্রশংসা করে স্বয়ম্ভু আর সাধু স্যার।

    আরও পড়ুন: কথা বলতে অক্ষম হয়ে পড়েছিলেন! মৃত্যুর আগে লিখে গিয়েছিলেন তিনটি শব্দ! তরুণ মজুমদারের সেই শব্দ পূরণ করবেন সৃজিত

    তখন জগদ্ধাত্রী জানায়, তার মাথায় এই খটকা প্রথম ঢুকেছিল কৌশিকী মুখার্জীর কথা শুনে তাই এই সবাসি তারও প্রাপ্য। তারপর জগদ্ধাত্রী কৌশিকী মুখার্জীকে গিয়ে সব কথা খুলে বলে। আর তার এই কথা শুনে কৌশিকী মুখার্জী বলে, যদি জগদ্ধাত্রী না বলত তাহলে সে সেটা মানতেই পারত না।