জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

Adrit-Soumitrisha: পুরস্কার পেল মিঠাই, পাশে বসে সৌজন্যতার খাতিরেও শুভেচ্ছা জানাল না উচ্ছে বাবু! “প্রেমিকা কৌশাম্বিকে ভয় পায় নাকি?”, উঠছে প্রশ্ন

এই মুহূর্তে বাংলা টেলিভিশন দুনিয়ার সবথেকে জনপ্রিয়তম জুটি‌ জানতে চাইলে আপনার মাথায় কোন জুটির নাম আসে? এই জুটির ফ্যান ফলোয়ার্স দেখলে আঁতকে উঠতে পারে যে কেউ। হ্যাঁ, ঠিকই ধরেছেন। মিঠাই(Mithai)-সিদ্ধার্থর(Sidharth) জুটি। যাঁদের ধারাবাহিকের নাম মিঠাই(Mithai)। টেলিভিশন দুনিয়ায় দাপট দেখিয়েছে এই ধারাবাহিক। সৌজন্যে এই দুই অভিনেতা অভিনেত্রী। যাঁদের সম্পর্কের কেমিস্ট্রিতে মজে টেলিভিশন জগত।

বিগত দু’বছর যাবৎ জি বাংলায় সম্প্রচারিত ধারাবাহিক “মিঠাই” বাঙালি দর্শকের কাছে অত্যন্ত জনপ্রিয়। আর এই জনপ্রিয়তার নিরিখে টিআরপি তালিকায় দীর্ঘদিন ধরে ফার্স্ট গার্ল ছিল সেই। তবে স্টার জলসার ধারাবাহিক গাঁটছড়ার সৌজন্যে পিছু হটে মিঠাই। এই ধারাবাহিকেই কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডু। আর নায়কের চরিত্রে সুদর্শন অভিনেতা আদৃত রায়।

নিজের দুষ্টু মিষ্টি অভিনয়ের সৌজন্যে দর্শকদের মন অতি অনায়াস দক্ষতাতে জিতে নিয়েছিলেন সৌমীতৃষা। মিঠাই এবং সিদ্ধার্থের জোড়িকে পর্দায় দেখতে ভীষণ পছন্দ করেন দর্শকরা। তাঁদের জীবনের খুঁটিনাটি বিষয়ের খোঁজ জানতে আগ্রহী দর্শকরা। এমনকী সৌমীতৃষা ও আদৃতের মধ্যেকার সম্পর্ক নিয়েও সমান উৎসাহী ভক্তকূল।

২০২১ সালে ১০ বছরের দীর্ঘ প্রেম ভেঙে যায় বং ক্রাশ ওরফে মিঠাই ধারাবাহিকের সিদ্ধার্থ মোদক ওরফে আদৃত রায়ের। তাঁর দীর্ঘদিনের প্রেমিকা সুপ্রিয়া মন্ডল আচমকাই আদৃতকে ছেড়ে আংটি বদল সেরে ফেলেন অন্য একজনের সঙ্গে। এরপরই খবর রটে মিঠাই ধারাবাহিকের দিদিয়া অর্থাৎ কৌশাম্বী চক্রবর্তীর সঙ্গে চুটিয়ে প্রেম করছেন নাকি অনস্ক্রিন ভাই আদৃত। জানা যায়, কৌশাম্বী-সিদ্ধার্থের এই প্রেমে নাকি গোঁসা হয়েছিল পর্দার মিঠাইরানীর। হয়ত কোথাও গিয়ে তিনি মন দিয়ে ফেলেছিলেন আদৃতকে। যদিও আদৃত-কৌশাম্বী কখনই নিজেদের সম্পর্কের সত্যতা স্বীকার করেনি। অন্যদিকে সহজ হয়নি আদৃত-সৌমীতৃষার সম্পর্ক।

দুজনকে কোথাওই একসঙ্গে দেখা যায়না। না কোনও ইন্টারভিউয়ে না কোনও পারফরম্যান্সে। সম্প্রতি হয়ে গেছে জি বাংলা সোনার সংসার অ্যাওয়ার্ড অনুষ্ঠান। সেই মঞ্চেও একসঙ্গে দেখা মেলেনি তাঁদের ‌। এই নিয়ে অভিযোগ ছিল ভক্তদের।আসলে জি বাংলার এই অনুষ্ঠান মঞ্চে জি বাংলার অন্যান্য ধারাবাহিকের সমস্ত জুটিরাই দারুণ পারফরম্যান্স করলেও একমাত্র দেখা যায়নি জনপ্রিয় জুটি মিঠাই-সিদ্ধার্থকে। আসলে দু’জনকে কোথাওই একসঙ্গে দেখা যায়না। মনে করা হচ্ছে ‘মিঠাই’ শেষ হলে এই জনপ্রিয় জুটিকে হয়ত আর অন্য কোনও ধারাবাহিকে কখনই দেখা যাবে না।

MS

সম্প্রতি একটি ঘটনা দর্শকদের চোখে পড়েছে। যেখানে দেখা যাচ্ছে যে জি বাংলা সোনার সংসারে অ্যাওয়ার্ডের মঞ্চে পাশাপাশি বসে রয়েছেন সৌমীতৃষা আর আদৃত। এই সময় মঞ্চে পরমব্রত চট্টোপাধ্যায়ের সেরা নায়িকা হিসেবে মিঠাইয়ের নাম ঘোষণা করেন। মিঠাই আসন ছেড়ে উঠে যাওয়ার সময় মুখ ঘুরিয়েই থাকেন আদৃত। ন্যূনতম শুভেচ্ছা বিনিময় টুকুও করেননি। আর যা চোখ এড়ায়নি দর্শকদের। সোশ্যাল মিডিয়ায় এক মিঠাই ভক্ত লিখেছেন, ‘আদ্রিত আর স‍ৌমি যখন পাশাপাশি বসে ছিলো আর সৌমিতৃষা বেস্ট নায়িকার এওয়ার্ডটা পেলো তখন সিড একবার congratulation তো বলতেই পারতো। কো স্টার হিসেবে এওয়ার্ডটা জিতেছে বলে এটুকু তো বলাই যেতো। সাধারণত কেউ এওয়ার্ড জিতলে পাশে যেই থাকুক মিনিমাম wish টুকু তো করে। জানিনা কৌসাম্বির ভয়েই হয়তো কোনো রিএকশনই দিলো না। বি দ্র : আমি কিন্তু পাসোর্নালি সৌমি কিংবা আদৃত কারোরই ফ‍্যান নই। শুধু মিঠাই ফ‍্যান। কিন্তু এই বিষয় টা খারাপ লাগলো বলেই বললাম।’

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।