জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

ঋকের কপালে মধুবনীর চুম্বন! কাছাকাছি এলো ঋক-মধুবনী! জমে ক্ষীর জি বাংলার ধারাবাহিক

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক কে প্রথম কাছে এসেছি (Ke Prothom Kache Esechi)। অভিনেতা সায়ন বসু (Sayan Bose) ও অভিনেত্রী মোহনা মাইতি (Mohona Maiti)-র জুটি ইতিমধ্যে হিট হয়েছে দর্শক মহলে। ছোট্ট মিহির চরিত্রে খুদে অভিনেত্রী রাধিকা কর্মকার (Radhika Karmakar) সকলের প্রিয় হয়ে উঠেছেন। একা হাতে মেয়েকে মানুষ করা থেকেঘর-বাইরে সামলানো। মধুবনীর জীবনে এসেছে নতুন মোড় বদল।

তবে ঋক ও মধুবনীকে মোটেই শান্তিতে থাকতে দেবে না ঋকের মেজ মা কমলিনী সেনগুপ্ত। যে করেই হোক দুজনের জীবনে ঝড় তুলবেন তিনি। এখন‌ও পর্যন্ত মিহি যে মধুবনীর মেয়ে সেকথা ঋকের ঠাম্মির কাছে গোপন রেখেছেন কমলিনী। কিন্তু কেন‌ লুকানো হলো সত্যিটা? রহস্য রয়েই যায়। কমলিনীর পরিকল্পনা, মধুবনীর সন্তান থাকা সত্ত্বেও ঋক যে তাঁকে বিয়ে করেছে এই কথা জানলে ঋককে সম্পত্তি থেকে বেদখল করবেন সুরমা সেনগুপ্ত। আর সেটাই মোক্ষম চাল কমলিনী সেনগুপ্তর। আর নিজের প্ল্যান সফল করতে উঠে পড়ে লেগেছেন তিনি।

ঋক ও মধুবনীর মাখোমাখো রোম্যান্স!

অনেক ঝড় ঝাপটা পেরিয়ে এক হয়েছে ঋক ও মধুবনী। অফিসের প্রেম গড়িয়েছে বাস্তবে। জুটি নজর কেড়েছে দর্শক মহলে। একে অপরের হাত ধরে সংসার শুরু করেছে তাঁরা। দুর্দান্ত প্রেম এবং রোমান্টিক সিন দেখানো হচ্ছে ধারাবাহিকে। এই প্রথম বিয়ের পর কাছাকাছি এলো ঋক-মধুবনী।

এর আগেই দেখা গিয়েছে মিহিকে মানতে পারিনি ঋকের ঠাম্মি। তখন ঋক বলে, ‘ঠাম্মি তুমি আমায় দায়িত্ব পালন করতে শিখিয়েছো, দায়িত্ব আমি পালন করবোই’। ঠাম্মির কথা অমান্য করেই ঋক মধুবনীর সিঁথি রাঙিয়ে দেয়। ঠাম্মি জানায়, মিহি আর মধুবনী বাড়ি থেকে বেরিয়ে গেলে তিনি গোটা বাড়ি শুদ্ধিকরণ করবেন।

এরই মাঝে দেখা গেল ঋক আর মধুবনীর ছোট্ট রোমান্টিক সিন। যেখানে স্নান করে উঠে ঘুমিয়ে থাকা ঋকের কপালে চুমু এঁকে দিল মধুবনী। আর তখনই চোখ খোলে ঋক। আর বলে “এটা তুমি কি করলে?” মধুবনী লাজুক মুখে উত্তর দেয় “কিছু না!” আর এটাই ছিল দর্শকদের জন্য গিফট। বেশ জমে উঠেছে ‘কে প্রথম কাছে এসেছি’।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।