জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

“আমার স্বামী চলে যাওয়ার পর অভিনয় নিয়ে বেঁচে আছি” বয়সকালে একাকী জীবন কাটাচ্ছেন অভিনেত্রী ছন্দা চ্যাটার্জি!

পর্দার জনপ্রিয় অভিনেত্রী তিনি। মাত্র পাঁচ বছর বয়সে কাজ করেছেন নাটক, থিয়েটারে। বর্ষীয়ান অভিনেত্রী ছন্দা চ্যাটার্জি (Chhanda Chatterjee) বয়সকে বুড়ো আঙুল দেখিয়ে দাপিয়ে অভিনয় করছেন ছোট পর্দা, বড় পর্দায়। একাধিক মেগা সিরিয়ালে দেখা যাচ্ছে তাঁকে। অভিনেত্রী বললেন অভিনয়টা তাঁর ভালোবাসা।

“সবটাই মেনে নিতে হবে”: ছন্দা চ্যাটার্জি

প্রায় প্রতিদিন টেলিভিশনের পর্দায় দেখা যায় তাঁকে। অভিনেত্রী মন প্রাণ সঁপে দিয়েছেন এই অভিনয় জগতে। অনেক ছোট বয়সেই অভিনয়ে হাতেখড়ি। মাত্র ৭ বছর বয়সে উৎপল দত্তের গ্রুপে ছিলেন। তারপর থেকে বহু কঠিন পথ অতিক্রম করে‌ আঁকড়ে রেখেছেন অভিনয়কে।

বর্তমানে তিনি বর্ষীয়ান অভিনেত্রী। বয়স বাড়লেও অভিনয়ের থেকে দূরত্ব বাড়েনি। বরং বিভিন্ন পর্দায় সমানতালে কাজ করে চলেছেন তিনি। বললেন, কখন‌ও কোন বাধা মানেন নি। যেভাবে চেয়েছেন চলেছেন। অভিনয়কে এতটাই ভালোবেসেছেন যে আজও সেখানেই থাকতে সবথেকে স্বাচ্ছন্দ্য তাঁর।

অভিনেত্রী হাসিমুখে বললেন, আজ তাঁর স্বামী ও প্রেমিক সবটাই হলো অভিনয়। তাই ভালোবাসেন বলেই রয়ে গিয়েছেন। স্বামী চলে যাওয়ার পর অভিনয় আঁকড়েই বেঁচে আছেন ছন্দা চ্যাটার্জী। প্রবীন অভিনেত্রীর কথায়, সবটাই মেনে নিতে হবে। হাসিমুখে চলার নাম জীবন। মুখ গম্ভীর করে থাকা মোটেই পছন্দ করেন না তিনি। বরং হাসিমুখে সব পরিস্থিতির মোকাবিলা করতে চান ছন্দা চ্যাটার্জী।

বর্তমান জেনারেশনের কথাও ফুটে উঠলো প্রবীন অভিনেত্রীর বক্তব্যে। তিনি বললেন, এখনকার দিনের ছেলেমেয়েরা অনেক ভালো কাজ করছে‌। নিজেদের লক্ষ্যেও এগিয়ে চলেছে। এসব দেখে ভালো লাগে তাঁর। অভিনেত্রীর কথায়, অভিনয় ভালবাসলেই থাকা যায়। ঠিক যেভাবে বছরে পর বছর ধরে শত লড়াই অতিক্রম করে রয়ে গিয়েছেন তিনি।

TollyTales NewsDesk