জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

ঋষি কৌশিক-দেবযানীর দাম্পত্য কলহের মাঝেই ফের নাম না‌ করেই স্ত্রীকে নিয়ে ইঙ্গিতপূর্ণ পোস্ট! হবে কী ডিভোর্স?

ঋষি কৌশিক (Rishi Kaushik) ও দেবযানী চক্রবর্তী একসময় টেলিপাড়ার অন্যতম জনপ্রিয় ও সুখী দম্পতি হিসেবে পরিচিত ছিলেন। ২০১২ সালে, বহু নারীর হৃদয় ভেঙে ঋষি বিয়ে করেন দেবযানীকে। বিয়ের আগে বেশ কিছুদিন প্রেম পর্ব চলেছে তাদের। সোশ্যাল মিডিয়া বা টেলিভিশনের কোনো অনুষ্ঠানে, সবসময়ই হাসিখুশি মুখেই দেখা যেত এই জুটিকে।

গত কয়েক দিনে সেই সুখী ছবিটা বদলে গেছে। ঋষি কৌশিক (Rishi Kaushik) সোশ্যাল মিডিয়ায় ইঙ্গিতপূর্ণ অভিযোগে বিদ্ধ করেছেন তার স্ত্রীকে। তিনি দাবি করেছেন, দেবযানীর বেপরোয়া জীবনযাপনের কারণে তিনি অত্যাচারের শিকার হয়েছেন এবং এমনকি আত্মহত্যার কথাও ভেবেছিলেন। শনিবার রাতে ঋষি আবারও সোশ্যাল মিডিয়ায় মাইকেল জ্যাকসনের একটি গানের লাইন দিয়ে তার মানসিক অবস্থা প্রকাশ করেন। ঋষি লেখেন, “Lie for it. Spy for it. Kill for it. Die for it. So you call it trust, in the devil’s game of greed and lust. She doesn’t care. She’d do me for the money. She doesn’t care she’d do me for the prestige.” তিনি ক্যাপশনে লেখেন, ‘They শব্দটার জায়গায় She লিখলাম। এমনি। জাস্ট এমনি। গানের কথাগুলো খুব বাস্তব। অনেকের জীবনের সাথে মিলে যায়’।

ঋষির (Rishi Kaushik) এই পোস্ট কি দেবযানীকে লক্ষ্য করেই? মাইকেলের গানের বাংলা অনুবাদ করলে দাঁড়ায়, “মিথ্যে বলো, অনুসন্ধান করো, মেরে ফেলো, মরে যাও। শয়তানের লোভ, লালসার খেলায় এটাই কি বিশ্বাস?” ঋষি তার পোস্টে স্পষ্টতই বলেননি কার সম্পর্কে কথা বলছেন।

ঋষি কৌশিক (Rishi Kaushik) সম্প্রতি ফেসবুকে একটি ভিডিও পোস্ট করেন যেখানে তিনি আধুনিক নারীদের নিয়ে প্রশ্ন তোলেন। তিনি বলেন, “১২ বছর আগে একটি ছেলে ও মেয়ের বিয়ে হয়। যদিও তাদের জীবনযাত্রা ছিল একেবারেই আলাদা, তবুও মেয়েটি নিজেকে পরিবর্তনের প্রতিশ্রুতি দিয়ে বিয়েতে সম্মতি দেন। কিন্তু বিয়ের পর থেকে মেয়েটি বিন্দুমাত্র বদলাননি, বরং তার বেপরোয়া জীবনযাত্রা আরও বেড়েছে।”

ঋষি (Rishi Kaushik) জানান, মেয়েটি একটি বড় তথ্যপ্রযুক্তি সংস্থায় কর্মরত এবং স্বামীকে কথা কথায় চাকরির খোঁটা দেন। স্বামীর উপর নজরদারি চালানো, ধূমপান, মদ্যপান এবং পুরুষ বন্ধুদের সঙ্গে পার্টি করা নিয়ে ঋষি আরও অভিযোগ তোলেন। সংসার ভাঙতে না চেয়ে, ঋষি দীর্ঘদিন ধরে এই অত্যাচার সহ্য করেছেন। ঋষি প্রশ্ন তুলেছেন, তাঁর করণীয় কী?ঋষি-দেবযানী নাকি ইতিমধ্যেই আলাদা থাকতে শুরু করেছেন। আইনি পথে কি এবার বিচ্ছেদ হতে চলেছে?

Piya Chanda