জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

পর্ণার কথা শুনে চোখে জল সৃজনের, কোনোদিনও কী আর এক হবে সৃজন-পর্ণা জুটি ?

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধু (Neem Phooler Madhu new episode)। শুরুর থেকেই ধারাবাহিকটি মন জয় করে নিয়েছে দর্শকদের। পর্ণার চরিত্রে অভিনেত্রী পল্লবী শর্মার অভিনয় মুগ্ধ করেছে দর্শকদের। বর্তমানে ধারাবাহিকে দেখা গেছে বুবাই ফিরে আসার পর পর্ণার অনুরোধেই দত্ত বাড়ির থেকে রথ বেরিয়েছে। পর্ণার কথা রাখতেই দত্ত বাড়ির বেড়া তুলে দিতে রাজি হয়েছেন জেঠু।

ধারাবাহিকে (Neem Phooler Madhu) দেখা যাচ্ছে পর্ণাকে ডাক্তার দেখানোর চিন্তা করে সৃজন। কিন্তু পর্ণাকে বলে সেটা করা তো আর সম্ভব নয়। ফলে রুচিরা জানায় তার আত্মীয় আসছে দত্ত বাড়িতে। সকাল সকাল উঠে সেই জন্য লুচি সহ নানান পদ রান্না করে রুচিরা। তারপর দেখা যায় মাথায় পরচুলা পড়ে রুচিরার আত্মীয় সেজে দত্ত বাড়িতে চলে এসেছেন ডাক্তার। তিনি এসেই পর্ণাকে জিজ্ঞাসা করেন সে কেমন আছে। পর্ণা বলে তাকে অফিস যেতে হবে। পর্ণাকে আটকানোর অনেক চেষ্টা করে সৃজন। কিন্তু কাজে যাওয়ার জন্য জেদ করতে থাকে পর্ণা।

পর্ণাকে ডাক্তারের সঙ্গে দেখে ভয় পেয়ে যায় মৌমিতা। সে অয়নকে বলে পর্ণার যদি সবটা মনে পড়ে যায় তাহলে তার কি হবে? তবে তখনই ডাক্তার বলেন পর্ণার এখনও কিছুই মনে পড়েনি। পরচুলাটা খুলে ফেলেন ডাক্তার। কিন্তু সেই মুহূর্তেই চলে আসে পর্ণা। পরচুলা দেখেই একের পর এক প্রশ্ন করতে শুরু করে সে। তাহলে কি এবার ধরা পরে যাবে সৃজন?

ধারাবাহিকের আগামী পর্বে (Neem Phooler Madhu) দেখা যাচ্ছে, সৃজনকে নানা প্রশ্ন করতে থাকে পর্ণা। কেন মিথ্যের আশ্রয় নিয়ে তাকে কিছু জানানো হচ্ছে না এই নিয়েও প্রশ্ন করে পর্ণা। সৃজনকে পর্ণা বলে আমি আপনাকে বিশ্বাস করি ভরসা করি। সবকিছু পরে বুঝিয়ে বলবে পর্ণাকে। সুইটি ভাবে এই সময় যদি, পর্ণাকে সব কিছু বলে দেওয়া যায় তাহলে কোন বিপদ হলে সে পর্ণার জায়গাটা নেবে। বরের অর্থাৎ সৃজনের মন পাবে।

পর্ণাকে ঘরে একা দেখে সুইটি তাকে বলতে যায় পর্ণার পুরোনো দিনের কথা। পর্ণার এক্সিডেন্ট হয়েছিল এই কথা বলার পরেই চলে আসে সৃজন। সৃজন সুইটিকে সে ঘরে দেখে বিরক্ত হয়ে যায় এবং তাকে চলে যেতে বলে। সুইটিকে বাইরে নিয়ে এসে সৃজন বলে যেন পর্ণাকে নিজে থেকে কিছু মনে করানোর চেষ্টা না করে সুইটি। এই দেখে কৃষ্ণা দেবী রেগে যান সুইটির ওপর। বলে তুমি আমার বাবু কথা মত কাজ করতে পারো না এই জন্য তোমায় পছন্দ করে না।

এদিকে সৃজনের মা কৃষ্ণা দেবী সৃজনকে বলে যে পর্ণা তাকে আর কোনদিনও বিয়ে করবে না। সেই প্রমাণ দেওয়ার জন্য কৃষ্ণা দেবী পর্ণার ঘরে গিয়ে তাকে জিজ্ঞাসা করে স্মৃতির সাথে ছাড়াছাড়ি হয়ে গেলে সৃজনকে সে বিয়ে করবে কিনা। পর্ণা খুব অবাক হয়ে যায় এমন প্রস্তাবে। তার যে সৃজনের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে, একথা স্পষ্ট জানিয়ে দেয় কৃষ্ণাদেবীকে। পর্ণা জানিয়ে দেয় সৃজনকে বিয়ে করা তার পক্ষে সম্ভব নয়। কৃষ্ণা সৃজনকে বোঝায় যে পর্নার কথা না ভেবে যেন সুইটির সাথে সংসার করে‌ সে। ‌সৃজন তার মাকে স্পষ্ট জানিয়ে দেয় যে তার পক্ষে এমন কিছু করা সম্ভব নয়। একথাও বলে, তার আর পর্ণার মাঝে কাউকে আসতে দেবে না সৃজন। তবে কি কোনদিনও পর্ণা সৃজন এক হতে পারবে না, কি হবে আগামী পর্বে, জানতে হলে দেখতে থাকুন নিম ফুলের মধু (Neem Phooler Madhu)

Piya Chanda