জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

অনিকেত ও শ্যামলীর গল্প এখন অতীত, দর্শক মজেছে রোহিনী-মন্দারের প্রেমে! মন্দারকে ঘরে এনে নয়া চমক দিল রোহিনী

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক কোন গোপনে মন ভেসেছে (Kon Gopone Mon Bheseche)। শুরুর দিন থেকেই দর্শকদের মনে জায়গা করে নিয়েছিল ধারাবাহিকটি। তবে দিন বাড়ছে যত তেমনই বেড়েছে ধারাবাহিকের জনপ্রিয়তাও। অনিকেত এবং শ্যামলীর চরিত্রে রণজয় বিষ্ণু এবং শ্বেতা ভট্টাচার্যর জুটিও বেশ পছন্দ করছেন দর্শকেরা। যদিও বর্তমানে শ্যামলী আর অনিকেতের ভালোবাসার মাঝে চলে এসেছে অহনা। তাই সেই নিয়েই এখন চলছে তোলপাড় করা পর্ব।

কোন গোপনে মন ভেসেছে আজকের পর্ব ২৭শে জুন (Kon Gopone Mon Veseche Today Episode 27th June)

চলতি সময়ে ধারাবাহিকে দেখা যাচ্ছে, দুটি খুব মিষ্টি জুটি শ্যামলী আর অনিকেত এবং প্রিয়া এবং অপ্রতিম। তবে তারই মাঝে ধারাবাহিকে দেখা যাচ্ছে, নতুন একটি জুটিকে। ইতিমধ্যেই দর্শকরা বেশ পছন্দ করেছেন তাদের দুষ্টু মিষ্টি রসায়ন, একজন ভিন্নধর্মী চিন্তাধারা মানুষ হয়েও এক অজ্ঞাত কারণে কাছাকাছি আসছেন তাঁরা। একের অপরের প্রতি হয়ে পড়ছেন দুর্বলও। ধীরে ধীরে ভালোবাসার রং লাগছে দুজনের মনেই। ইতিমধ্যেই তাদের জুটি নজর কেড়েছে দর্শকদের মনে। এমনকি অনিকেত শ্যামলীর জুটিকেও হারিয়ে দিয়েছে এই নতুন জুটি।

WhatsApp Image 2024 07 25 at 1.47.14 PM

ধারাবাহিকে নতুন জুটি ধরা পড়েছে রোহিণী ও মন্দারের।অনিকেত শ্যামলী নাকি রোহিণী মন্দার কোন জুটিটা বেশ ভালো লেগেছে দর্শকদের!

এবার কথা হচ্ছে অনিকেতের বোন রোহিণী এবং মন্দারের। শুরুর থেকেই ধারাবাহিকে মন্দারের চরিত্রটি দেখা গেছে গুন্ডা হিসেবে। শ্যামলীকে পাওয়া জন্য একের পর এক কারসাজি করেছে মন্দার। শ্যামলীর ভাইদের টাকা দিয়ে শ্যামলীকে জোর করে বিয়ে করার চেষ্টাও করেছে মন্দার। তারপর সেই পরিকল্পনা ব্যর্থ হওয়ার পর জোড়া বাড়িতে গিয়ে সকলকে আটক করেছিল মন্দার। এমনকি অনিকেতকেও মাথায় মেরে অজ্ঞান করে একটি বক্স করে নিয়ে গিয়েছিল মন্দার। কারণ ছিল শ্যামলীকে অত্যন্ত ভালোবাসে মন্দার।

শ্যামলীর জন্য পুলিশের কাছেও গুলি থেকে দুবার ভাবেনি মন্দার। তবে এবার সে শ্যামলীকে পাওয়ার জন্য করেছে নতুন পরিকল্পনা। অনিকেতের বোন রোহিনীকে কিডন্যাপ করেছে মন্দার এবং তাকে বলেছে শ্যামলীকে ফোন করে এখানে ডেকে নিতে। যদিও মন্দারের কথা শুনতে নারাজ রোহিণীর । মন্দার স্পষ্ট জানিয়েছে, শ্যামলী অনিকেতকে ভালোবাসা আর তাই শ্যামলীকে সে কখনও এখানে ডাকবে না। তখনই মন্দার রোহিণীকে বুঝিয়ে বলেছে, সে খারাপ লোক নয়, সে সাধারণ মানুষের জন্য অনেক কিছু করেছে।এমনকি শ্যামলী ছাড়া অন্য কোন মেয়ের দিকে সে চোখ তুলেও তাকায়নি কখনও।

তবে জীবনে অনেক কিছু হারাতে হয়েছে মন্দারকে। তাই এবার সে নিজের ভালোবাসার মানুষের জন্য লড়াই করতে চায়, তাকে ফিরে পেতে যায়। মন্দারের সমস্ত কথা শুনে অবাক হয়ে যায় রোহিণী। রোহিনী মনে মনে ভাবতে থাকে এই মন্দারকে অচেনা লাগছে। রোহিণীর তার সঙ্গে এও ভাবে এরকম একজন মানুষ যে তাকে এত ভালবাসবে, এরকম একজনকে পেলে সে সেই মানুষটির সঙ্গে সারাজীবন কাটাতে রাজি সে গুন্ডা হোক আর যাই হোক।

এরপরই দেখা যাচ্ছে, মন্দারের ওপর হামলা করেছে কয়েকজন গুন্ডা। আর তখনই গুলি লাগে মন্দারের। তখন নিজের প্রাণের ঝুঁকি নিয়ে গুন্ডাদের মেরে দেয় রোহিণী। মন্দারকে নিয়ে আসে হাসপাতালে, তাকে সুস্থ করিয়ে বাড়ি নিয়ে যায়। এই পুরো সময় একবারও রোহিণী ভাবেনি নিজের কথা। এমনকি এই সুযোগ বুঝে পালিয়েও যায়নি রোহিনী। রোহিণী আর মন্দারের এই নতুন ভালোবাসার গল্প। ইতিমধ্যেই বেশ পছন্দ করেছেন দর্শকরা।

TollyTales NewsDesk