জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

মেরুদণ্ডহীন পুরুষ একটা! রাইকে ডিভোর্সের নোটিশ পাঠালো অনির্বাণ! নায়কের কান্ডজ্ঞান দেখে ক্রুদ্ধ দর্শকরা

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠিঝোরা’ (Mithijhora)। প্রথম থেকেই এই ধারাবাহিকের গল্প একেবারেই অন্যরকম। যেই গল্পে তিন বোনের কাহিনী তুলে ধরা হচ্ছে ঠিকই
যার মধ্যে জড়িয়ে রয়েছে একটা মধ্যবিত্ত সংসার ও দৈনন্দিন জীবন যাপনের ইতিবৃত্ত। সংসারের প্রতিটা মানুষ একে অপরের পক্ষে-বিপক্ষে। অন্য দিকে চলছে দুই বোনের তাসের ঘর সাজানোর খেলা। বর্তমানে এই ধারাবাহিক দিচ্ছে জমজমাট পর্ব উপহার।

‘মিঠিঝোরা’ আজকের এপিসোড ২৫ জুলাই, Mithijhora Today Episode 25 July

বর্তমানে ধারাবাহিকের গল্পে দেখা যাচ্ছে দিদির প্রতি প্রতিশোধ নিতে নিজের স্বামী এবং দিদির নকল ঘনিষ্ঠ ছবি তৈরি করে দিদির শ্বশুরবাড়িতে পাঠায় বোন নীলাঞ্জনা। যার ফল ভুগতে হয় রাই‌ কে। এক ঝটকায় অনির্বাণের বিশ্বাস ভেঙে টুকরো টুকরো হয়ে যায়। শ্বশুরবাড়ি ছেড়ে নিজের বাড়ি ফিরে আসে রাই। দিদির পরিণতি দেখে আড়ালে হাসে নীলু।‌

এদিকে বদনাম শুধু রাইয়ের হয়নি হয়েছে শৌর্য্যেরও। নিজের বদনাম ঘোচাতে এবার উঠেপড়ে লাগে শৌর্য্য। তাঁর সমানে মনে হতে লাগে ঘটনাটি আর কেউ নয় ঘটিয়েছে নীলু। আর তাই চমৎকার এক ফন্দি আঁটে শৌর্য্য। নিজে গিয়ে নীলুকে হাত ধরে ফিরিয়ে আনে সে। উদ্দেশ্য নীলুর পেট থেকে সব সত্যি কথা বার করা। আর সেটাই করল শৌর্য্য।

এদিকে দেখা যায়, অনির্বাণের মা রাইয়ের সঙ্গে অনির ডিভোর্স পাকা করে ফেলেছে। আর ওই মেয়ের সঙ্গে নিজের ছেলেকে থাকতে দেবেন না তিনি। অনির্বাণ এর হাতপা বাঁধা। বিয়ে ঠেকাতে, রাইয়ের হয়ে কথা বলতে সে আর পারল না। সে নিজেই দ্বন্দ্বের মধ্যে ভুগছে। রাইকে বিশ্বাস করা উচিত নাকি উচিত না!

শৌর্য্য‌ নীলুকে বাড়িতে এনে তাঁর সঙ্গে খুব ভালো ব্যবহার করতে থাকে। রাত্রিবেলা সেলিব্রেশনের নামে দুজনে মদ্যপান করে। আর নেশার ঘোরে নীলু বলে দেয় রাইয়ের প্রতি প্রতিশোধ নিতে নকল ছবি নিয়ে কারসাজি করেছে সে। রাইয়ের শ্বশুর বাড়ি সেই পাঠিয়েছিল ছবিগুলো। শৌর্য্য রীতিমত অবাক হয়ে যায়। দিদির প্রতি নীলুর কতটা হিংসা সেটাই চোখের সামনে স্পষ্ট হয়ে যায়।

এদিকে অনির্বাণের ডিভোর্স নোটিশ এসে পৌঁছয় রাইয়ের কাছে। তার আগের দিন রাতেই রাই ছোট বোন স্রোতকে বলে তাঁর সংসার ছিল তাসের ঘর।‌ সেই সংসার একদিন না একদিন ভাঙতই। ডিভোর্স নোটিশ হাতে পেয়ে অনির্বাণের কথা ভাবতে থাকে রাই। নীলুর কারসাজি কি সামনে আসবে? রাই সই করার আগেই কি বেঁচে যাবে রাই-অনির সংসার?

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।