Bangla Serial

Mithai: সিডের জীবনে এই নিয়ে বেশি নয় মাত্র ৬ জন এসেছে! এবার রোহিনী উড়ে এসে জুড়ে বসতেই শুরু Troll

খেলনা বাড়ির মতোই ‘মিঠাই’তেও আসতে চলেছে বড় লিপ। একলাফে এগোবে বেশ কয়েক বছর। তিন বছর ছুঁতে চলল এই ধারাবাহিক। দুষ্টু – মিষ্টি মেয়ের চটাং চটাং কথা, ভাঙাচোরা ইংরেজি শব্দ, অসাধারণ অভিনয় দক্ষতা জনপ্রিয় করেছিল মিঠাইকে। এবার মিষ্টি ও শাক্যকে নিয়ে পথ চলা শুরু হবে ‘মিঠাই’এর। প্রথম থেকেই মিঠাই-উচ্ছেবাবুর জুটিও বেশ প্রিয় দর্শকদের।

এই ধারাবাহিকে প’রকীয়ার এন্ট্রি না হলেও মিঠাইকে টক্কর দেওয়ার জন্য একের পর এক মেয়ের এন্ট্রি হয় সিড-এর জীবনে। সিড যেমন বাস্তবে সকলের ক্রাশ ঠিক সেরম ‘মিঠাই’ ধারাবাহিকেও তার ক্রাশের অভাব নেই। একের পর এক ক্রাশের উদ্ভব হচ্ছে ‘মিঠাই’ ধারাবাহিকে। বর্তমানে ধারাবাহিকের গল্প যেদিকে এগোচ্ছে, তাতে বহুদিন ধরেই মিঠাই বন্ধ হয়ে যাওয়ার গুঞ্জনও শোনা যাচ্ছিল।

‘ফুলকি’ আসার আগে ‘মিঠাই’ বন্ধ হয়ে যাবেই বলে ধরে নেওয়া হয়। কিন্তু এখনই শেষ নয়। এরমাঝেই মিঠাই’এর ‘new beginning ahead’ স্টোরি দেখে অনেকেরই মনে হচ্ছে হয়তো মিঠাই নিতে চলেছে বড় লিপ। এরই মাঝে মিঠাই’তে এন্ট্রি নিল জনপ্রিয় অভিনেত্রী আয়েন্দ্রি রায়। বৃহস্পতিবার থেকে মিঠাইতে এন্ট্রি নিচ্ছে জনপ্রিয় অভিনেত্রী আয়েন্দ্রি রায়। ধারাবাহিকে তার চরিত্রের নাম রোহিনী বসু।

এই রোহিণীর আবার সিডকে পছন্দ। তাই মিঠাই-এর কম্পিটিটর হিসাবে এবার আসবে রোহিণী। এরআগে অঙ্গি, তোর্সা, সৌমি, মিঠি -এর সকলেই মিঠাই-এর কম্পিটিটর হিসাবে এসেছিল। সকলকে সামলে মিঠাই তার সিড ঠিক আগলে রেখেছিল। এবার এই লিস্টে নাম জোড়ালো রোহিণীর। রোহিণীর আগমনে বহু দর্শক ট্রোল শুরু করেছে।

২০২২ এ ধারাবাহিক ‘গ্রামের রানি বীণাপানি’ ও ‘আলতা ফড়িং’ এ আয়েন্দ্রি ছিলেন। তাঁর টেলিভিশন কেরিয়ারে মোটামুটি পাঁচটা ধারবাহিক করেই ফেলেছেন। তাঁর প্রথম ধারাবাহিক ‘আদরিনী’। এই ধারাবাহিক করার পর তিনি ভেবেছিলেন আর কোনও ধারাবাহিকে কাজ করবেন না। যদিও পরে সেই ভাবনা পরিবর্তন করেন।

Titli Bhattacharya