Bangla Serial

শাড়ি নিয়ে টা’না’টা’নি! ফুলকির পছন্দের শাড়ি শালিনীকে দিয়ে দিল রোহিত! ধু’ন্ধু’মা’র কা’ন্ড বাঁ’ধা’লো ফুলকি! এপিসোড মিস করবেন না

জি বাংলার (Zee Bangla) টিআরপি টপার ধারাবাহিক ‘ফুলকি’ (Phulki)। কয়েকসপ্তাহ ধরে ধারাবাহিকের গল্পে থাকছে চমক। কাহিনির টু’ইস্ট বেঙ্গল টপারের শিরোপা তুলে দিয়েছে ফুলকির মাথায়। বর্তমানে ধারাবাহিকে চলছে টান টান পর্ব। রোহিতের মনে এখনও শালিনীর বাস বুঝতে বাকি নেই কারোর। ফুলকি অ’ন’বর’ত চেষ্টা করে চলেছে রোহিতের মন বদলাতে।

নববর্ষের মরশুম ফুলকিতে। রোহিত পরিবারের সকল জন্য নতুন জামাকাপড় উপহার এনেছে। বাড়ির ছেলে দায়িত্ববান হয়ে উঠছে। পরিবারের সকলকে আ’গলে রাখছে। এর থেকে ভালো আর কী হতে পারে। এদিকে ফুলকির মু’খ’ভা’র। আর মু’খ’ভা’রের কারণ দেখে হেসে লুটোপুটি খাচ্ছে দর্শকরা।

ফুলকির ধারণা রোহিত শালিনীর জন্য সবচেয়ে ভালো পোশাক এনেছে। আর শালিনী রোহিতের প্রাক্তন স্ত্রী। ফুলকির মুখে একথা শুনে ভানু দিদি ধ’ম’ক দেয় ফুলকিকে। তখন ফুলকি দুটো প্যাকেট নিয়ে উপরে চলে যায়। ফুলকি এবার নি’র্ঘা’ত কো’নও কা’ণ্ড বাঁ’ধিয়ে বসবে বুঝতে পারে ভানুদি। তাই আপাত ভাবে ফুলকিকে ধ’ম’কে ব’ম’কে রাখে সে।

এদিকে রূদ্র খোঁজ করে চলছে অফিসার অংশুমানের। আজকের দিনে প্ৰিয় বা’ন্ধবী পারমিতার সঙ্গে দেখা করতে ম’ন চাইছে তার। এদিকে ফুলকি বাঁ’ধি’য়ে’ছে ধু’ন্ধু’মার কা’ণ্ড। তার নিজের শাড়ির থেকে বেশি মনে ধরেছে। তাই কিছুতেই শালিনীকে ওই শাড়ি দিতে দেবে না ফুলকি। রোহিত ফুলকিকে ব’কা’ঝ’কা করে শাড়িটা দিয়ে আসে শালিনীকে।

আরও পড়ুন: দারুণ সুসংবাদ! মা হলেন টলি পাড়ার জনপ্রিয় অভিনেত্রী ‘চোখের বালি’ খ্যাত তানিয়া গাঙ্গুলি! ছেলে না মেয়ে কে এলো ঘরে?

তারপরই শালিনীর মু’খো’মু’খি হয় ফুলকি। বাড়ির সকলে ভাবে ফুলকির যা মা’রকু’টে স্বভাব! শালিনীকে মে’রে না দেয়। এদিকে ফুলকি জানে শালিনী সু’বি’ধার মেয়ে নয়। রোহিতকে মোটেই ভা’লো’বাসে না সে। বরং নিজের সু’বি’ধা বুঝলে রোহিতকে বি’প’দে ফেলতেও পিছপা হয় না সে। এদিকে ফুলকি নিজে অন’বর’ত চেষ্টা করে চলছে রোহিতের মনে জায়গায় করে নেওয়ার। এখন প্রশ্ন হল ফুলকি কি পারবে শালিনীর বদলে রোহিতের মনে জায়গা করে নিতে? জানতে হলে দেখতে হবে যি বাংলার টিআরপি টপার ফুলকি।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।