Bangla SerialEntertainment

দারুণ সুসংবাদ! মা হলেন টলি পাড়ার জনপ্রিয় অভিনেত্রী ‘চোখের বালি’ খ্যাত তানিয়া গাঙ্গুলি! ছেলে না মেয়ে কে এলো ঘরে?

ছোটপর্দার একসময়কার জনপ্রিয় অভিনেত্রী ছিলেন তিনি। নিজের অভিনয়ের দক্ষতায় তিনি নিজের নাম সামিল করেছিলেন সেরার তালিকায়। কিন্তু হঠাৎই কেরিয়ারের মধ্যগগনে থাকাকালীন অভিনয়কে বি’দা’য় জানান তিনি। কালার্স বাংলার ধারাবাহিক মা দুর্গার মাধ্যমে পর্দায় আত্মপ্রকাশ করেছিলেন অভিনেত্রী। ধারাবাহিকটিতে মা লক্ষ্মীর চরিত্রে দারুন অভিনয় করে দর্শকদের মন জয় করেছিলেন অভিনেত্রী তানিয়া গাঙ্গুলি (Tania Ganguly)

ধারাবাহিকে তার অভিনয় নজর কে’ড়ে’ছিল বহু প্রযোজকদের। এরপরই জি বাংলার ধারাবাহিক চোখের বালিতে বিনোদিনীর চরিত্রে অভিনয়ের সুযোগ পান তানিয়া। ধারাবাহিকে তার অভূতপূর্ব অভিনয় তাকে পৌঁছে দেয় জনপ্রিয়তার শীর্ষে। একের পর এক কাজের অফার আসতে থাকে তার কাছে। সাত ভাই চম্পা, দুগ্গা দুগ্গা, জীবন জ্যোতি ধারাবাহিকে নানা গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন তিনি। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক কে আপন কে পর-এ পরমের বাগদত্তার চরিত্রে খ’লনায়িকা হিসেবেও দারুণ জনপ্রিয়তা পেয়েছেন তানিয়া।

এছাড়াও রাজকাহিনী এবং অতিথি সিনেমায় ক্যামিও চরিত্রে দেখা গেছিল তাকে। তবে কেরিয়ারের শীর্ষে পৌঁছে হঠাৎই অভিনয় থেকে সরে গিয়েছিলেন তিনি। স্নাতক স্তরে পড়ার সময় ২০১৯ সালে ১লা ডিসেম্বর তিনি বিয়ে করেন পুলিশ অফিসার অভিষেক মণ্ডলকে। তারপরই আর পর্দায় দেখা যায়নি অভিনেত্রীকে। তিনি জানিয়েছেন প্রেমে পড়েছিলেন তিনি। তাই ভালোবেসে আর পাঁচজনের মতোই দিকবিদিক শূন্য হয়ে বিয়ের সিদ্ধান্ত নিয়ে নিয়েছিলেন তিনি।

তবে বর্তমানে তিনি ব্যস্ত সংসার এবং পড়াশোনা নিয়ে। রবীন্দ্র ভারতী বিশ্ববিদ্যালয় থেকে সোশ্যাল ওয়ার্ক নিয়ে মাস্টার ডিগ্রি পড়ছেন তিনি। তবে ভালো কাজের প্রজেক্ট পেলে তিনি আবার ফিরবেন অভিনয়ে। এবার দর্শকদের দারুণ একটি সুখবর দিলেন অভিনেত্রী। উল্লেখ্য , জীবনে এসেছে নতুন সদস্য। মা হয়েছেন তিনি। একটি সু’স্থ পুত্র সন্তানকে জ’ন্ম দিয়েছেন তানিয়া।

আরো পড়ুন: বাড়ির অমতে সম্রাটকে বিয়ে! তিন তিনবার নিজের ইচ্ছায় গ’র্ভ’পা’ত! কেন এমন গ’র্হি’ত কাজ করেছিলেন ময়না মুখোপাধ্যায়?

বর্তমানে মা এবং ছেলে দুজনেই সুস্থ আছেন। অভিনেত্রী নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন এই বার্তা। সংবাদটি শুনে অভিনেত্রীকে অভিনন্দন এবং ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। তাদের দুজনের সুস্থ এবং সুন্দর জীবনের কামনা করেছেন সকলে। অভিনেত্রীকে আমাদের তরফ থেকেও রইল শুভেচ্ছা এবং অভিনন্দন।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।