জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

বাড়ির অমতে সম্রাটকে বিয়ে! তিন তিনবার নিজের ইচ্ছায় গ’র্ভ’পা’ত! কেন এমন গ’র্হি’ত কাজ করেছিলেন ময়না মুখোপাধ্যায়?

টেলিভিশনের অতি পরিচিত মুখ সম্রাট মুখোপাধ্যায় (Samrat Mukhopadhyay) এবং ময়না মুখোপাধ্যায় (Moyna Mukhopadhyay)। অভিনয়ের মাধ্যমে দুজনেই জয় করেছেন দর্শকদের মন। বিনোদন জগতেও অতি জনপ্রিয় তারা দুজনেই। তাঁদের দাম্পত্য জীবন নিয়ে সর্বদা চর্চা চলতেই থাকে নানা মহলে। তবে বাস্তব জীবনেও বেশ খুশি এই জুটি। দুই ছেলে দিয়ে সুখে শান্তিতেই কাটছে তাদের দাম্পত্য জীবন।

তবে শুরু থেকে তাদের জীবন ছিল না ম’সৃণ। বারবার তাদের জীবনে এসেছে নানা সমস্যা। গোটা সমাজ ছিল তাদের বি’প’ক্ষে। জীবনে চলার পথে পাশে পাননি কাউকেই, চরম একাকীত্বের মধ্যেই তারা কাটিয়েছেন জীবন। তারই মধ্যে তিন তিনবার গ’র্ভ’পা’তের য’ন্ত্র’ণাও স’ইতে হয়েছিল ময়না মুখার্জিকে।

বিনোদন জগতে পা রেখেই একে অপরের প্রেমে পড়েছিলেন সম্রাট ও ময়না। সেই সম্পর্ককে বিয়ের পরিণতি পর্যন্ত নিয়ে যেতে চেয়েছিলেন দুজনেই। কিন্তু বা’ধ সাধে সম্রাটের পরিবার। ময়নাকে কোনমতেই বাড়ির পুত্রবধূ রূপে বর’ণ করে নিতে রাজি ছিলেন না তারা। তাই ২০০২ সালে বাড়ির অমতেই বন্ধুদের সহায়তায় পা’লি’য়ে বিয়ে করেছিলেন তারা। কিন্তু তাতেও মন গলেনি পরিবারের। দুজনকে আ’লা’দা করে দেওয়ার চে’ষ্টা করেছিল তাদের পরিবার। অবশেষে ময়নাকে নিয়ে এক কা’মরা’র ভাড়া বাড়িতেই সংসার পাতেন সম্রাট।

কিন্তু পরিস্থিতি ছিল না অনুকূলে। কাজের অবস্থা ভালো না হওয়ার কারণে চরম আর্থিক সং’ক’টের মুখে পড়েন তাঁরা। এরকম পরিস্থিতিতে ময়না যখন অ’ন্তঃস’ত্ত্বা হন, তখন বাধ্য হয়েই গ’র্ভ’পা’তের সিদ্ধান্ত নেন তাঁরা। কারণ একটা শি’শুকে বড় করবার মতো আর্থিক সচ্ছলতা তাঁদের ছিল না। এরপর আরও দুইবার অ’ন্তঃস’ত্ত্বা ময়নাকে গ’র্ভ’পা’ত করাতে হয়। একটি রিয়ালিটি শোতে ময়না বলেছিলেন “তৃতীয়বার গ’র্ভ’পা’ত করানোর সময় আমি খুব ভেঙে পড়েছিলাম। মাথায় একটা জিনিসই ঘুরছিল আমি কি কখনও সন্তানের মুখ দেখতে পারব না। এতবার গ’র্ভ’পা’ত ক’রা’নো’র ফলে যদি কোন সম’স্যার সৃষ্টি হয়!”

আরও পড়ুন: চু’রি প্রকাশ্যে আসতেই বি’পা’কে অরুণাভ! ঘাড় ধা’ক্কা খে’য়ে এবার পথে বসবে সে! আসছে ধু’ন্ধুমা’র পর্ব

গ’র্ভ’পা’তের এই ঘটনা অকপটে স্বীকার করেছিলেন ময়না এবং সম্রাট দুজনেই। ফলত নেটিজেনদের ক্ষো’ভের মুখেও পরতে হয়েছিল তাঁদের। তবে অতীতের এই সাদা’কা’লো অধ্যা’য় ভু’লে এখন দুই য’ম’জ স’ন্তা’নের মাতা-পিতা হয়েছেন ময়না ও সম্রাট। বিবাহের ১৬ বছর পর ২০১৮ সালে নভেম্বর মাসে দুই য’ম’জ স’ন্তা’নের জন্ম দিয়েছেন ময়না। তাঁদের দুই সন্তানের নাম সমুদ্র এবং সাগর। দুই ছেলেকে নিয়ে এখন বেশ সুখে শান্তিতেই আছেন তাঁরা দুজনে, ঘুচে গেছে অর্থ কষ্ট। তবুও অ:তী’তের এই পাতা স্মরণ করলেই আজও মন ভা’রা’ক্রা’ন্ত হয়ে যায় দুজনের।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।