জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

Icche Putul: বিয়ের দিন নেশার ঘরে রূপ নিজেই নিজের চরিত্র প্রকাশ্যে আনবে! ধামাকা পর্ব ফাঁস

বর্তমানে জি বাংলার (Zee Bangla) ‘ইচ্ছে পুতুল’ (Icche Putul) ধারাবাহিকে একের পর এক ধামাকাদার পর্ব আসছে। চলছে গিনির (Gini) বিয়ের ট্র্যাক। আর এই বিয়ের জন্যই মেঘের জীবনে এসেছে অনেক বড় পরিবর্তন। গিনি রূপ (Roop) বলে একজনকে বিয়ে করতে চায়। কিন্তু মেঘ (Megh) রূপকে আগেই চেনে, সে জানে রূপ একটা লম্পট ছেলে। তাই মেঘ বারংবার গিনিকে বুঝয়েছে। কিন্তু মেঘের কোনও কথায় পাত্তা দেয়নি গিনি ও মিলি (Mili)। আর এই সুযোগে ময়ূরী (Mayuri) রূপের সঙ্গে মেঘের নাম জড়িয়ে মেঘকে বদনাম দেওয়ার চেষ্টা করে।

ঘটনাক্রমে মেঘ রূপকে পছন্দ করে, আর তাই সে রূপের সঙ্গে গিনির বিয়ে আটকাতে চাইছিল, এই বদনামটাই মেঘকে শ্বশুরবাড়িতে দেওয়া হয়। নীলের (Nil) কাছে বারংবার অপমানিত হয়ে মেঘ ঠিক করে সে এবার নীলকে ডিভোর্স দেবে। কথামতো ডিভোর্সের পেপারও পাঠায় মেঘ। এরপর একটি সুযোগ পেয়ে মেঘ ময়ূরী মুখ দিয়ে প্রমান সহ আসল সত্যিটা সকলের সামনে তুলে ধরে। নীল তখন নিজের ভুল বুঝতে পারে। কিন্তু ময়ূরী এতো সহজে হেরে যাওয়ার মেয়ে নয়।

ময়ূরী সুস্থ হতেই নিজের মিথ্যা কথার জালে সকলকে ফাঁসায়। সে সকলকে বলে, মেঘ তাকে জোর করে সেসকল কথা বলতে, নয়তো মেঘ ময়ূরীকে রক্ত দিত না। আর এই কথা শুনে নীল আবারও অবিশ্বাস করে মেঘকে। এরপরই নীল সিদ্ধান্ত নেয় মেঘকে ডিভোর্স দিয়ে ময়ুরীকেই বিয়ে করবে সে। যদিও মেঘকে সে যতই অপমান করুক না কেন, এখনও নীলের মনে মেঘই রয়েছে। গিনির বিয়েতে তাই মেঘের জন্য অপেক্ষায় ছিল নীল। যদিও মেঘ জানিয়েছিল সে গিনির বিয়েতে আসতে পারবে না।

ঠাম্মি মেঘকে বারংবার অনুরোধ করতে মেঘ ঠাম্মির কথা ফেলতে পারেনি। মা ও বাবার সঙ্গে গিনির বিয়েতে উপস্থিত হয় মেঘ। এদিকে রূপ বিয়ের দিন এমন ব্যবহার করতে থাকে, যেখানে বোঝা যায় রূপ নিজের গর্ত নিজেই খুঁড়ছে। বিয়ের দিন মজা করতে গিয়ে রূপ বন্ধুদের সাথে অনেকবেশি মদ খায়। পাশাপাশি রূপ তার শালী মিলির সঙ্গেও অসভ্য ব্যবহার করে। যা দেখে মিলির মনে হয়, হয়তো মেঘ ঠিকই বলেছিল। রূপ হয়তো সত্যি দুশ্চরিত্র ছেলে।

রূপের এই ব্যবহারের কথা কি আদোও মিলি গিনিকে জানাবে? নাকি তার আগেই নেশার ঘোরে গিনিকে সকল সত্যি কথা নিজেই স্বীকার করে নেবে রূপ? রূপের আসল মুখশ হয়তো এবার সকলের সামনে প্রকাশ্যে আসবে, এমনটাই আশা রাখছে দর্শক। লেখক হয়তো গিনি ও মেঘের জীবনটা এভাবে নষ্ট করবে না। কারণ ভুলবশত রূপের সঙ্গে গিনির বিয়ে হয়ে গেলেও, গিনি যে অত্যাচারের স্বীকার হবে, তা নিশ্চিত সকলেই। এবার বিয়ের দিন আদোও কি ঘটতে চলেছে? তাই দেখার অপেক্ষায় দর্শক।

Ratna Adhikary