জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

Neem Phuler Modhu: জেঠুর গলায় ছুরি ধরে ‘ধ্যাষ্টামো’ ২ গুন্ডার! মূর্ছা গেল জেঠু! পর্ণার প্ল্যানে কিস্তিমাত

এই মুহূর্তে জি বাংলার (Zee Bangla) পর্দায় অন্যতম জনপ্রিয় ধারাবাহিকের নাম অবশ্যই নিম ফুলের মধু (Neem Phuler Modhu)। এই ধারাবাহিকটি দর্শকদের কাছে ভীষন‌ই জনপ্রিয়। আর জনপ্রিয়তার কারণে এই ধারাবাহিকটি বর্তমানে টিআরপিতে (TRP) তৃতীয় স্থানে উঠে এসেছে। চলতি সপ্তাহে এই ধারাবাহিকের দুর্দান্ত সাফল্য মুগ্ধ করেছে দর্শকদের।

প্রসঙ্গত উল্লেখ্য, একদিকে পারিবারিক গল্প সেইসঙ্গে পর্ণার তীব্র, বিচক্ষণতা, বুদ্ধি এই ধারাবাহিকের অন্যতম পাথেয়। দর্শকরা দারুণ রকম পছন্দ করেন এই ধারাবাহিকটি দেখতে। এই ধারাবাহিকের নায়িকা একেবারেই অন্যান্য নায়িকাদের মতো প্যানপ্যানে, ঘ্যানঘ্যানে নয়! বরং প্রতিবাদী।

অন্যায়, অবিচার হোক বা কোন‌ও সামাজিক দুষ্কর্ম পর্ণা আওয়াজ তুলবেই। আর তার এই প্রতিবাদী সত্ত্বা, প্রতিবাদী মানসিকতায় মুগ্ধ দর্শকরা। বিভিন্ন ঘটনাকে ঘিরে রহস্য এবং সেই রহস্যের জাল ছিঁড়ে পর্ণার আসল রহস্য উৎঘাটন দর্শকদের মুগ্ধ করে।

কলকাতার সাবেকি যৌথ পরিবারের গৃহবধূ পর্ণা। একাধারে সে সাংবাদিক আবার ব্যবসায়ী। পরিবার অন্ত প্রাণ। কিন্তু নিজের শ্বশুর বাড়ির সবার জন্য প্রাণপাত করলেও সে মন পায় না তার শাশুড়ির। অন্যদিকে তার বর সৃজন মুখে তাকে ভালোবাসে বললেও পান থেকে চুন খসলেই তাকে অবিশ্বাস করা শুরু করে। তবে দেওর, ননদদের ভালোবাসা কিন্তু বেশ ভালো রকমই পায় পর্ণা।

সম্প্রতি পুলিশে চাকরি পেয়েছে পর্ণার দেওর চয়ন। পুলিশের চাকরিতে যোগ দেওয়ার পর বেশ ভালো কাজ করছে সে। ইতিমধ্যেই সাহসিকতার জন্য পুরস্কারও পেয়ে গেছে সে। আর এবার সেই চয়নের বাবা অর্থাৎ পর্ণার জ্যাঠা শ্বশুর আক্রান্ত হলেন দুই গয়না চোরের কাছে। তার গলায় ছুরি ধরে তাকে আক্রমণ করল ওই দুই গুন্ডা। এমনকি তাদের ধাক্কায় পড়ে গিয়ে অজ্ঞান হয়ে গেছেন তিনি। আর সেই মুহূর্তেই চয়নকে সঙ্গে করে নিয়ে সেই জায়গায় উপস্থিত হয় পর্ণা। সে কি পারবে গুন্ডাদের উপযুক্ত শাস্তি দিতে?

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।