Bangla Serial

রূপের ব্যাচেলার পার্টি! বিছানায় অন্য মেয়ের সঙ্গে ফস্টিনস্টি করছে গিনির হবু বর! আজ আসবে এই সাড়া জাগানো এপিসোড

খুব শীঘ্রই ‘ইচ্ছে পুতুল’এ (Icche Putul) মেঘ (Megh) নীলের (Nil) জীবনে আসতে চলেছে নতুন কোনও মোড়। সম্প্রতি ধারাবাহিকের ধামাকাদার পর্বে মেঘ সকলের সামনে নিজেকে সঠিক প্রমাণিত করেছে। ময়ূরীর (Mayuri) সঙ্গে হওয়া রূপের সকল ফোন রেকর্ড বাবা ও মাকে শুনিয়ে ময়ূরীকে বাধ্য করল নীলের সামনে সকল সত্যি কথা বলে দিতে। পাশাপাশি ধারাবাহিকে এন্ট্রি নিয়েছে নতুন মুখ, মেঘের জীবনে সেই আগন্তুকের কতটা প্রভাব ফেলবে, তাই এবার দেখার।

উল্লেখ্য, ময়ূরীর (Mayuri) চালাকিতে ফের মিথ্যা অপবাদে মেঘকে আবার শ্বশুরবাড়িতে অপমানিত হতে হয়। গিনির (Gini) বয়ফ্রেন্ড রূপের (Roop) সঙ্গে মেঘের নাম জড়িয়ে মেঘকে বদনাম করে ময়ূরী। গিনিকে বাঁচাতে গিয়ে মেঘ শ্বশুরবাড়িতে সকলের কাছে খারাপ হয়েছে। বারংবার অপমানিত হওয়ার পর মেঘ আবার নিজের জীবনকে নতুনভাবে শুরু করার সিদ্ধান্ত নিয়েছে। তাই সে নীলকে ডিভোর্স দিতে রাজি হয়।

ময়ূরী বারংবার মেঘের সম্পর্কে খারাপ খারাপ কথা বলে নীল ও মেঘের সম্পর্ককে খারাপ করার চেষ্টা করেছে। নীলের কাছে বারংবার অপমানিত হয়ে মেঘ নিজেই নীলকে ডিভোর্সের পেপার পাঠায়। এরমাঝেই মেঘ সকলের সামনে ময়ূরীর সত্যিটা আনে এবং ময়ূরী নিজের মুখে তা স্বীকার করে। নীল সব সত্যি জেনে সেখান থেকে চলে যায়। ঘরে গিয়ে নীল সবাইকে সব কথা বলে। মেঘের বাপেরবাড়ির পাড়ার এক লম্ফোট ছেলে রূপ। আর সে কথাই মেঘ একসময় সকলকে বোঝাতে চেয়েছিল,

রূপ একটা খারাপ ছেলে। সে শুধুই ঘুরতে যাওয়ার নাম করে গিনিকে ব্যবহার করবে, পরে ছেড়ে দেওয়ার ফন্দিতে ছিল। কিন্তু বাবার চাপে রূপ গিনিকে বিয়ে করতে রাজি হয়। সামনেই রূপ ও গিনির আশীর্বাদ। আর ঠিক তার আগেই রূপের মুখোশ ফাঁস হয়। নীল ঘরে সব সত্যি কথা বলে। কিন্তু গিনি নীলকে ভুল বোঝে। সে কোনওভাবেই মানতে চায় না রূপ খারাপ ছেলে। গিনি বলে, নীলকে মেঘ ডিভোর্স পেপার পাঠিয়েছে, তাই নীল এসব মিথ্যে করে বলছে। মেঘের মিথ্যে কথাকে প্রশ্যয় দিচ্ছে নীল।

নীল বারংবার গিনিকে বোঝাতে চাইলে গিনি ছুরি ধরে ভয় দেখায় ও বলে আজকে যখন আশাবাদ কথা রয়েছে, তখন আজকেই হবে। গিনি কারোর কোনও কথা শুনতে রাজি নয়। এদিকে রূপ আশীর্বাদের আগে এক অন্য মেয়ের সঙ্গে শারীরিক সম্পর্ক রাখেন। আর সেই ছবি সামনে আসতেই দর্শকদের মধ্যে ঝড় ওঠে। অনেকেই ঠাট্টা করে বলেন, এই বুঝি বিয়ের আগের ব্যাচেলার পার্টি। আর এই ছেলেকে বিয়ে করবার জন্য গিনি পরিবারের সকলের বিরুদ্ধে যাচ্ছে। তবে কি রূপের আসল চেহারা বিয়ের আগে গিনির সামনে আসবে? দর্শকদের এখন এটাই একটা বড় প্রশ্ন হয়ে দাঁড়িয়েছে।

Titli Bhattacharya