Bangla Serial

নীলের মুখে রূপের অপকর্মের কথা শুনে রেগে গেল গিনি! আশীর্বাদ হবেই! দাদার দিকে ছুরি নিয়ে গেল তেড়ে

বর্তমানে ধারাবাহিক যেদিকে এগোচ্ছে, অনেকেরই মনে হচ্ছে হয়তো গল্পে আসতে চলেছে নতুন কোনও অধ্যায়। ‘ইচ্ছে পুতুল’এ (Icche Putul) মেঘ (Megh) ও  নীলের (Neel) জীবনে আসবে নতুন কোনও ট্যুইস্ট। সম্প্রতি ধারাবাহিকের ধামাকাদার পর্বে মেঘ সকলের সামনে নিজেকে সঠিক প্রমাণিত করেছে। ময়ূরীর সঙ্গে হওয়া রূপের সকল ফোন রেকর্ড বাবা ও মাকে শুনিয়ে ময়ূরীকে বাধ্য করল নীলের সামনে সকল সত্যি কথা বলে দিতে। পাশাপাশি ধারাবাহিকে এন্ট্রি নিয়েছে নতুন মুখ, মেঘের জীবনে সেই আগন্তুকের কতটা প্রভাব ফেলবে, তাই এবার দেখার।

উল্লেখ্য, ময়ূরীর (Mayuri) চালাকিতে ফের মিথ্যা অপবাদে মেঘকে আবার শ্বশুরবাড়িতে অপমানিত হতে হয়। গিনির (Gini) বয়ফ্রেন্ড রূপের সঙ্গে মেঘের নাম জড়িয়ে মেঘকে বদনাম করে ময়ূরী। গিনিকে বাঁচাতে গিয়ে মেঘ শ্বশুরবাড়িতে সকলের কাছে খারাপ হয়েছে। বারংবার অপমানিত হওয়ার পর মেঘ আবার নিজের জীবনকে নতুনভাবে শুরু করার সিদ্ধান্ত নিয়েছে। তাই সে নীলকে ডিভোর্স দিতে রাজি হয়। ময়ূরী বারংবার মেঘের সম্পর্কে খারাপ খারাপ কথা বলে নীল ও মেঘের সম্পর্ককে খারাপ করার চেষ্টা করেছে।

নীলের কাছে বারংবার অপমানিত হয়ে মেঘ নিজেই নীলকে ডিভোর্সের পেপার পাঠায়। মেঘ তার বাবাকে নিশ্চিতভাবে জানিয়ে দেয় যে সে আর নীলের সঙ্গে সংসার করবে না। পড়াশোনা ও গান নিয়েই সে থাকতে চায়। তবে নীলের ঠাম্মি সব আন্দাজ করতে পারে। ঠাম্মি বুঝতে পারে খুব শীঘ্রই গাঙ্গুলি বাড়িতে বিপদ আসতে চলেছে। এরমাঝেই ময়ূরী তার মায়ের কাছে নিজের শরীর খারাপের নাটক করে। মায়ের মুখে দিদির শরীর খারাপের কথা শুনে মেঘ ময়ূরীর সঙ্গে দেখা করতে গেলে সে দেখতে পায় ময়ূরী রূপের সাথে কথা বলছে।

মেঘ সব শুনে দিদির উপর চড়াও হয়। যখন ময়ূরীর সত্যি সত্যি রক্তের প্রয়োজন হয়, তখন মেঘ সকলের সামনে সত্যিটা আনে এবং ময়ূরী নিজের মুখে তা স্বীকার করে। নীল সব সত্যি জেনে সেখান থেকে চলে যায়। ঘরে গিয়ে নীল সবাইকে সব কথা বলে। কিন্তু এরপরও নীলের মা ময়ূরীকে ভালো বলে। সে বলে, ময়ূরী নীলকে ভালোবাসত বলেই সে সব চেপে গেছিল। সে নীলের সাথে এরপরও ময়ূরীকেই দেখতে চায়। এদিকে মেঘ নীলের কাছে আর ফিরতে চায় না।

এদিকে নীল রূপের সঙ্গে গিনির বিয়েটা বন্ধ করতে চায়। কিন্তু গিনি নীলকে ভুল বোঝে। সে কোনওভাবেই মানতে চায় না রূপ খারাপ ছেলে। গিনি বলে, নীলকে মেঘ ডিভোর্স পেপার পাঠিয়েছে, তাই নীল এসব মিথ্যে করে বলছে। মেঘের মিথ্যে কথাকে প্রশ্যয় দিচ্ছে নীল। নীল বারংবার গিনিকে বোঝাতে চাইলে গিনি ছুরি ধরে ও বলে আজকে যখন আশাবাদ কথা রয়েছে, তখন আজকেই হবে। গিনি কারোর কোনও কথা শুনতে রাজি নয়। এবার কি তবে রূপের সব সত্যি সামনে আসবে?

Titli Bhattacharya