Bangla Serial

Icche Putul: রাতের অন্ধকারে ময়ূরীর প্ল্যানে ঘরে ঢুকে মেঘের শ্লী’ল’তা’হা’নি করল রূপ! কি করে উচিত শাস্তি দেবে মেঘ?

বর্তমানে জি বাংলার পর্দায় অত্যন্ত জনপ্রিয় এবং দর্শকপ্রিয় সেই সঙ্গে তীব্র গতিতে ছুটে চলা ধারাবাহিকের নাম ইচ্ছে পুতুল (Icche Putul) । ধারাবাহিকের গল্প এই মুহূর্তে উত্তেজনার এমন পর্যায় পৌঁছেছে যে সন্ধ্যা হলেই টিভির সামনে বসে পড়ছেন দর্শকরা। আসলে ভালো গল্প মিস হলে মুশকিল।‌ সেই সঙ্গে গল্প যদি এতটা উত্তেজক হয় তাহলে তো কথাই নেই।

এই মুহূর্তে এই ধারাবাহিকের গল্প ভীষণ রকম ভাবে দর্শকদের দৃষ্টি আকর্ষণ করেছে। আর যার ফলে টিআরপি তালিকায় বেশি ভালো রকম নম্বর বাড়িয়ে নিয়েছে এই ধারাবাহিকটি। ধারাবাহিক শুরু হওয়ার প্রায় এক বছরের কাছাকাছি এসেও এই ধারাবাহিকের টিআরপি কিন্তু বেশ চমকপ্রদ। একটা সময় দেওয়ালে পিঠ থেকে যাওয়া অবস্থা থেকে এই ভাবে ঘুরে দাঁড়ানো নিতান্তই প্রশংসায় যোগ্য।

এই ধারাবাহিকের নিত্যদিনের দর্শকরা জানেন অপরাধ করেও কিছুদিন আগেই বেল পেয়েছে রূপ। আর তারপরই মেঘের ক্ষতি করতে তৎপর হয়ে উঠেছে সে। কারণ মেঘের জন্যই জেলে গিয়েছিল সে। এছাড়াও মেঘের উপর তার রাগ অনেক দিনের। ইতিমধ্যেই আমরা দেখেছি মেঘের জীবন তছনছ করে দেওয়ার জন্য নতুন পরিকল্পনা করা শুরু করে দিয়েছে রূপ। আর যেখানে প্রসঙ্গ মেঘের ক্ষতি করার সেখানে তো অবশ্যই থাকবে ময়ূরী।

আর একা মেঘের ক্ষতি করতে পারবেনা সেই জন্য রূপ ময়ূরীকেও নিজের দলে টেনে নিয়েছে। দু’জনে মিলে এখন মেঘের জীবন নষ্ট করতে চায়। এমনকি মেঘকে মেরে ফেলার পরিকল্পনা রয়েছে তাদের। ধারাবাহিকের সাম্প্রতিক পর্বে দেখা যাবে মেঘের প্রতিটি মুহুর্তের খোঁজখবর রূপকে দিচ্ছে ময়ূরী। সৌরনীলকে পাওয়ার জন্য, বাবা-মায়ের চোখে ভালো হয়ে ওঠার জন্য নিজের ছোট বোনকেও মেরে ফেলতে সে দুবার ভাবছে না।

আগামী পর্বে দেখা যাবে মেঘ ফ্রেশ হয়ে নিজের ঘরে এসে ঘুমাতে যাচ্ছে। মেঘ ঘরের দরজা বন্ধ করলে ময়ূরী সঙ্গে সঙ্গে রূপকে ফোনে জানিয়ে দিয়ে বলে, মেঘ দরজা বন্ধ করে দিয়েছে এবার লাইট নেভালেই সে রূপকে খবর দেবে। এরপর দেখা যায় মেঘ ঘুমোচ্ছে আর সেই সময় হঠাৎই তার ঘরের দরজা খুলে গেল।

আর মুখে একটা মুখোশ পরা লোক ঘরে ঢুকল। সেটা আর কেউ নয় রূপ। কিছু একটা সন্দেহবশত জেগেই ছিল মেঘ। এরপর ভয়ে সে জানলার কোনায় সিঁটিয়ে যায়। এরপর রূপ গিয়ে মেঘের কোমরে হাত রাখে। তার সঙ্গে অসভ্যতামো করতে থাকে। মেঘ বাপি বাপি বলে চেঁচালে তাকে জাপ্টে ধরে রূপ। এরপর রূপ মেঘকে এমন কিছু কথা বলে যাতে রাতের অন্ধকারেও মেঘ বুঝতে পেরে যায় তার ঘরে যে ঢুকেছে সে আর কেউ নয় সে রূপ। কি অঘটন ঘটতে চলেছে মেঘের সঙ্গে?

Titli Bhattacharya