জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

একেই বলে নাড়ির টান! দীপার সঙ্গে আশ্রমে দেখা হল রূপার, মেয়েকে কী চিনতে পারবে বেহুঁশ দীপা? নাকি স্মৃতিশক্তি হারিয়েছে সে?

Anurager Chhowa Today Episode: স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’য় (Anurager Chhowa) ফের ঝড় বয়ে চলেছে সেনগুপ্ত পরিবারের উপর থেকে। যমুনার বানে ভেসে গেছে দীপা আর রূপা। তাদের পাগলের মতো হন্যে হয়ে খুঁজছে সূর্য।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ৩০শে আগস্ট (Anurager Chhowa Today Episode 30th August)

উল্লেখ্য, বাবা-মায়ের থেকে আলাদা হয়ে মোটেও ভাল নেই রূপা। এই মুহূর্তে গ্রামের একটি ছোট্ট কুঁড়েঘরে ঠাঁই হয়েছে তার। গ্রামের মস্তান ফান্টুসের ছেলে লাট্টুর সঙ্গে থাকছে সে। তবে বাড়ির কথা মনে পড়লে মন খারাপ হয়। খিদে পায়না। তবে লাট্টুর মাসি বেশ যত্নে রেখেছে রূপাকে। নিজের হাতে রূপার মায়ের মতো খাইয়ে দেয়। হোক না তেল-নুন ভাত।

Anurager Chhowa Today Episode 26th July

এদিন নিজের হাতে রূপাকে খাইয়ে লাট্টুর পাশে ঘুমে পাড়িয়ে দেয় সে। তারপর ফান্টুসের খাবার দিতে মাছের আড়তে যায়। মিনিট ত্রিশ সময় লাগবে। চারিদিকে বন্যা। ছোট্ট রূপা সেই দুর্যোগের রাতে বেরিয়ে পড়ে। কলকাতায় নিজের বাড়ি ফিরতে চায় সে।

উল্লেখ্য, তখনই দুই গুন্ডার কবলে পড়ে রূপা। পালাতে পালাতে একটি আশ্রমে উপস্থিত হয়। দেখে সেখানে কৃষ্ণ ঠাকুরের পুজো হচ্ছে। আর তার পাশের ঘরেই শুয়ে একজন। অনেকটা তার মায়ের মতো দেখতে। তখন দুজন আশ্রমের লোক জিজ্ঞেস করে, রূপা সেখানে কী করতে এসেছে। তাদের সঙ্গে কথা বলতে বলতে সেখানে এসে পড়ে গুন্ডারা। সেখান থেকেও কোনও রকমে বেঁচে পালায় রূপা।

সেই সময় দৌড়োতে দৌড়োতে ফান্টুস, লাট্টু আর তার ভাইয়ের নজরে আসে রূপা। ফান্টুস সকলকে মেরে ভাগিয়ে দেয়। রূপাকেও ধমকায়। তখনই বান আসে। ফান্টুস দুজনকে কোলে তুলে দৌড় লাগায়। ফান্টুস রূপাকে ভালোবাসে না, চেনে না। তাও রূপাকে ছেড়ে যায়নি। আর তার বাবা এমনটা করলো কী ভাবে? আরও একবার রূপার মনে বাবার ভালোবাসা নিয়ে খটকা লাগে।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।