জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

‘ভুল মানুষের সঙ্গে কম্প্রোমাইজ আপনাকে সুখ দেবে না’, ফের ভাঙলো টলিউডের জনপ্রিয় দম্পতির দাম্পত্য

টলিউডে (Tollywood) এই মুহূর্তে চলছে বিচ্ছেদের মরসুম। শোনা যাচ্ছে, একাধিক অভিনেতার-অভিনেত্রীর ঘর ভাঙার খবর। অনেক বিচ্ছেদ ইতিমধ্যেই পৌঁছেছে আদালতের দোরগোড়ায়। সম্পর্কের ভবিষ্যৎ নির্ভর করছে আদালতের রায়ের উপর। এরই মধ্যে আরও একটি বিচ্ছেদের গুঞ্জন সামনে আসে।

সোহিনী গুহ রায় (Sohini Guha Roy)। একসময়ে টেলিভিশন (Television) জগত কাঁপিয়ে অভিনয় করেছেন। ধারাবাহিক দুনিয়ায় বেশ পরিচিত মুখ। ভালোবেসে বিয়ে করেছিলেন ব্যবসায়ী কল্লোল চৌধুরীকে। বেশ সুখেই চলছিল ঘরকন্না। তবে আচমকা ছন্দপতন। হঠাৎই একে অপরকে আনফলো করেন সমাজমাধ্যমে। মুছে দেন সব ছবি।

WhatsApp Image 2024 08 30 at 11.30.41 AM

সোহিনী ও কল্লোলের বিচ্ছেদের খবর আগুনের ফুলকির মতো ছড়িয়ে পড়ে। তারপরই যুগলকে একসঙ্গে বহু জায়গায় প্রকাশ্যে দেখা যায়। বিচ্ছেদের জল্পনা উড়িয়ে, প্রকাশ্যে একসঙ্গে ঘোরাফেরা সোহিনী ও কল্লোল। তবে হঠাৎই সামনে বেরিয়ে পড়লো আসল সত্যি। অভিনেত্রীর স্বামীর ফেসবুক পোস্ট নিয়ে জল্পনা তুঙ্গে।

সমাজমাধ্যমে কী লিখছেন অভিনেত্রী সোহিনী গুহ রায়ের স্বামী?

অভিনেত্রীর স্বামী কল্লোল চৌধুরী নিজের সমাজমাধ্যমে জানান, ‘ভুল জায়গায় স্যাক্রিফাইস আর ভুল মানুষের সঙ্গে কম্প্রোমাইজ আপনাকে, আপনাকে দেবে সুখ আর না দেবে সফলতা।’ কল্লোলের এই পোস্ট ফের উসকে দিয়েছে বিচ্ছেদের গুঞ্জন।

প্রসঙ্গত, সোহিনীর মতো তাঁকে আর ফলো করছেন না কল্লোল। মুছে দিয়েছেন একসঙ্গে সব ছবি। এর দ্বারা প্রমাণিত যা রটে, আর কিছুটা বটে। বিচ্ছেদের জল্পনা একেবারেই হাওয়ায় ভেসে আসেনি। আংশিক হলেও, খবরের খানিক সত্যতা ছিল।

TollyTales NewsDesk