জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

প্রেগনেন্ট নয়! রাইয়ের শরীরে বাসা বেঁধেছে মরণ ব্যাধি! দ্রুত চিকিৎসা শুরুর নিদান ডাক্তারের

টিআরপিতে সেভাবে জায়গা করতে না পারলেও দর্শকদের কাছে ভীষণভাবে জনপ্রিয় ‘মিঠিঝোরা’ (Mithijhora) সিরিয়াল। আর এই সিরিয়ালে দেখানো হচ্ছে তিন বোনের জীবনের ওঠা-পড়ার কাহিনি। জি বাংলার (Zee Bangla) এই ধারাবাহিকের বর্তমান প্লট অনুযায়ী, রাইকে ফের অবিশ্বাস করতে শুরু করেছে অনির্বাণ। দিন দিন দর্শকদের চক্ষুশূল হয়ে যাচ্ছে ‘মিঠিঝোরা’র (Mithijhora) অনির্বাণ। সিরিয়ালের নায়ক হলেও তাঁর কার্যকলাপ দেখে সেকথা বোঝা দায়! কথায় কথায় রাইকে অপমান, অবিশ্বাস করা যেন তার অভ্যাস হয়ে দাঁড়িয়েছে। এখন যেমন রাই প্রেগন্যান্ট শুনে শুরু হয়েছে অত্যাচার!

মিঠিঝোড়া আজকের পর্ব ৩০শে আগস্ট (Mithijhora Today Episode 30th August )

এদিন ধারাবাহিকে দেখা যায় অনির্বাণ ভাবছে রাই হয়তো সত্যিই অন্য কারোর সন্তান ধারণ করছে। অন্যদিকে রাই শৌর্য্যকে ফোন করে জানায় সে যে রাইকে নিয়ে ভাবছে এটা দেখেই তার ভালো লাগছে। এবং সে একজন ভাল ডাক্তার অবশ্যই দেখাবে। রাইকে ফোনে কথা বলতে দেখে অনির্বাণ আবার তাঁকে সন্দেহ করে। সে জানতে চায় রাই কার সাথে কথা বলছে? এবং সে খারাপ ব্যবহার করে। রাই এই খারাপ ব্যবহারের কারণ জানতে চাইলে অনির্বাণ জিজ্ঞাসা করে তার বাচ্চার বাবা কে? এরাই বলে যে তুমি ভুল বুঝছো এবং সে প্রমাণ করার চেষ্টা করে সে কোনভাবেই প্রেগন্যান্ট নয় এই বলে সে ঘর থেকে বেরিয়ে যায়।

Mithijhora Upcoming Episode

বাড়ির সকলে অনির্বাণকে দোষ দিতে থাকে যে কেন সে রাইকে বিয়ে করেছে l অনির্বাণ জানায় যে তার সত্যি কিছু করার ছিল না l সে বুঝে পাচ্ছে না তার এখন কি করা উচিত? এইদিকে স্রোতের কলেজে প্রফেসারদের হাতে উঠে আসে যে রাইয়ের ক্যান্সার হয়েছে যা সারাতে অনেক টাকা খরচ হবে এবং তাড়াতাড়ি এর চিকিৎসা না করলে তার জীবনের ঝুঁকি হয়ে যাবে কিন্তু স্রোত যেখানে নিজে স্কলারশিপ নিয়ে পড়াশোনা করে তাদের পরিবারের পক্ষে রায়ের চিকিৎসা করা কোনভাবেই সম্ভব নয়। উজ্জ্বল বাবু জানায় তাদের বাড়িতে এই বিষয়ে কোনো কথা বলতে না এবং টাকা-পয়সার বিষয়ে কোনো চিন্তা করতে না।

ইতিমধ্যে রাই, স্রোত উজ্জ্বল বাবু তিনজন একসাথে বসে আলোচনা করতে থাকে রাই জানতে চায় তার হাতে কত সময় আছে অনির্বাণ সেই সময় রাইকে ফোন করে এবং উজ্জ্বল বাবুর গলা পেয়ে তাঁকে আবার সন্দেহ করে। রাই অনির্বাণ প্রশ্নের উত্তর দেওয়ার প্রয়োজন বোধ না করেই ফোন কেটে দেয়। উজ্জ্বল বাবু জানায় কালকেই রায়ের অপারেশন হবে এবং টাকা পয়সা চিন্তা করতে তাকে বাড়ির প্রত্যেককে বারণ করে। রাইকে আজ ই হাসপাতালে ভর্তি হতে বললে, রাই জানায় সে কালি ভর্তি হবে এবং কিছুটা টাকা পয়সা সে নিজেও জোগাড় করবে। সঙ্গে বলে দেয় যাতে এই বিষয়ে কেউ কাউকে কোনো কথা না বলে।

এরপর দেখা যায় স্রোত এবং রাই টাকা পয়সা জোগাড় করতে বেরিয়ে পড়েছে ইতিমধ্যে অনির্বাণ রাইকে ফোন করে অনেক কথা শোনায়। যা দেখে স্রোত রায়ের কাছে রিকুয়েস্ট করে। সে যাতে অনির্বাণ এর কাছে দ্বিতীয়বার ফিরে না যায় কারণ অনির্বাণ কখনো দেখায় যে সবই ঠিক আছে আবার বদ্ধ ঘরে রায়ের সাথে খারাপ ব্যবহার করে।

TollyTales NewsDesk