জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

অবশেষে পারমিতাকে উদ্ধার করে আনল ফুলকি! শত চেষ্টা করেও পারমিতা-অংশুমানের বিয়ে আটকাতে পারল না হৈমন্তী

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘ফুলকি’ (Phulki)। টিআরপি তালিকায় ছাপ ফেলা এই ধারাবাহিক বারংবার দর্শকদের অবাক করে। এখন ধারাবাহিকের গল্পে প্রধান আকর্ষণ পারমিতা ও অংশুমানের বিয়ে। নতুন করে পারমিতার জীবন সাজিয়ে দিচ্ছে ফুলকি। অংশুমান, যে পারমিতাকে ভালবাসে, তাঁর হাতে প্রাণ প্রিয় দিদিকে তুলে দিতে চেষ্টার ত্রুটি রাখছে না ফুলকি।

‘ফুলকি’ আজকের পর্ব ৩০ আগষ্ট এপিসোড | Phulki Today Episode 30th August

কিন্তু, নিজের ছেলের বউকে অন্য কারোর হতে দিতে চায়না জেঠিমনি হৈমন্তী। তথার বৌ আবার নতুন করে জীবন শুরু করুক সেটাও চান না তাঁর শাশুড়ি মা! প্রথম থেকেই ফুলকি অপছন্দ ছিল তাঁর। রোহিতকে তিনি মনে করেন তথার খুনি! নিজের মেয়ে লাবুর কথাকে অগ্রাহ্য করে বেশি বিশ্বাস করেন চালবাজ জামাই রুদ্ররূপকে! আর এবার হৈমন্তী পারমিতার বিয়ে আটকাতে তৎপর হলো।

rudra phulki shalini

ধারাবাহিকের পর্বে দেখা যায়, পারমিতা অনেক ভেবেচিন্তে তবেই অংশুমানের সঙ্গে আবার নতুন করে বিয়ের পিঁড়িতে বসতে রাজি হয়েছে। তথাকে সে এখনো ভালোবাসে। কিন্তু তথা এই পৃথিবীতে নেই। তাই পারমিতা যাতে বাকি জীবনটা ভালো ভাবে কাটাতে পারে তার জন্যই সবাই মিলে তাঁর সঙ্গে অফিসার অংশুমানের বিয়ে ঠিক করে। আর এই বিয়ের শুরু থেকেই অঘটন ঘটালো হৈমন্তী। কিন্তু ফুলকি কিছুতেই ছেড়ে দেওয়ার পাত্রী নয়।

অবশেষে, হৈমন্তীর সমস্ত চক্রান্তকে পরাজিত করে অজ্ঞান অবস্থায় পারমিতাকে উদ্ধার করে ফুলকি। কিন্তু পারমিতার জ্ঞান না ফেরায় সবাই চিন্তিত হয়ে পড়ে। ‌ফুলকি বলে ডাক্তারকে খবর দেবে। রোহিত সেই প্রস্তাবে না করে। এর মধ্যে পারমিতার বিয়ে আটকাতে না পারায় কষ্টে ভেঙে পড়ে হৈমন্তী। আর স্বীকার করে কিভাবে পারমিতাকে ঘুমের ওষুধ খাইয়ে লুকিয়ে রেখেছিল সে।

সকালবেলায় পারমিতাকে ঘুমের ওষুধ খাইয়ে বাড়ি নিয়ে এসে তথার প্রিয় ঘরে লুকিয়ে রাখে সে। যাতে কিছুতেই অংশুমানের সঙ্গে তাঁর বিয়ে না হতে পারে। আর এই কথা শুনে প্রচন্ড রেগে যান মাস্টারমশাই জেঠুমনি। অংশুমানকে তিনি বলেন জেঠিমনিকে গ্রেফতার করতে। তারপর তিনি বলেন, পারমিতা তাঁর মেয়ে। পারমিতা ‌যাতে বাকি জীবনটা ভালোভাবে কাটাতে পারে তার জন্য এই বিয়েটা তিনি দিয়েই ছাড়বেন।

TollyTales NewsDesk