Bangla Serial

পরম-পিয়ার পর বিনোদন জগতে এবার বর নিয়ে কাড়াকাড়ি! কোন অভিনেত্রীর বরের প্রেমে হাবুডুবু খাচ্ছেন নতুন অভিনেত্রী?

হিন্দি টেলিভিশনে বিতর্কিত ও অন্যতম চর্চিত জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস’-এর ১৭ (Bigg Boss 17)। চলতি বছরের অক্টোবর থেকে শুরু হয়েছে সেই শো-য়ের নয়া সিজন। সঞ্চালক সলমন খান খুলে দিয়েছেন বিগ বসের বাড়ির দরজা। এবারের অনুষ্ঠানে অংশ নিয়েছেন ১৭ জন প্রতিযোগী। এই মুহূর্তে যাঁরা আটক প্রাসাদোপম একটি বাড়িতে। টানা ১০৫ দিন এই বিগ বস হাউসেই জীবনযাপন করবেন তাঁরা।

আর এই নয়া সিজনে আছেএক গুচ্ছ নতুন চমক। এই বিগ বসে ১৭ জন প্রতিযোগির মধ্যে একজন আইনজীবী সানা রইস খান। সদ্য বিগ বস থেকে এলিমিনেট হয়ে গিয়েছেন সানা। শাহরুখ পুত্র আরিয়ান খানের হয়ে মাদক মামলায় আদালতে লড়েছিলেন সানা। সেই সানা নাকি প্রেম করছেন অঙ্কিতা লোখান্ডের স্বামী ভিকি জৈন সঙ্গে?

তাই এলিমিনেট হওয়ার পর সামনে আনলেন আসল সত্য। সংবাদ মাধ্যমে প্রশ্ন করলে সানা জানান, এই ভিকির সঙ্গেই ছিল তাঁর সব থেকে ভালো বন্ডিং। তবে বিগ বসে থাকাকলীন তাঁদের মধ্যে ভুল বোঝাবুঝিও কম নেই। তবে তাঁদের দু’জনের মধ্যে বন্ধুত্ব ছাড়া যে আর কিছুই নেই তাও স্পষ্ট বুঝিয়ে দিলেন সংবাদমাধ্যমকে।

চলতি বছরের ১৫ অক্টোবর থেকে শুরু হয়েছে এই রিয়্যালিটি শোয়ের ১৭তম সিজ়ন। ‘বিগ বস্‌’-এর ১৭তম সিজ়নকে ঢেলে সাজিয়েছেন নির্মাতারা। সঙ্গে রেখেছেন একাধিক চমক। যার মধ্যে অন্যতম প্রতিযোগী তালিকা। চলতি বছর বিগ বস্-এর ঘরের এই খেলায় অংশ নিয়েছেন টেলি অভিনেত্রী অঙ্কিতা লোখাণ্ডে ও তাঁর স্বামী ভিকি জৈন।

এছাড়াও বিগ বসের এবারের বাড়ি যেন চাঁদের হাট। আছেন ‘উদারিয়াঁ’ অভিনেত্রী ইশা মালব্য ও তাঁর প্রাক্তন প্রেমিক অভিষেক (পাণ্ড্য) কুমার। প্রাক্তন সাংবাদিক জিগনা ভোরা। যিনি নিজে একজন ক্রাইম সাংবাদিক, অন্য এক সাংবাদিকে খুনের দায়ে জেল খেটেছেন। এবং এ প্রসঙ্গে যে বইটি লিখেছেন, তা নিয়ে তৈরি হয়েছে ‘স্কুপ’ ওয়েব সিরিজ। এছাড়াও রয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া ও পরিণীতি চোপড়ার তুতো বোন মান্নারা চোপড়া ছাড়াও আরও অনেকে। আর সবাইকে নিয়ে ‘দিল, দিমাগ, দম’ অর্থাৎ মন, মগজ ও ক্ষমতা দিয়ে রমরমিয়ে চলছে ‘বিগ বস: সিজন ১৭’।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।