Bangla Serial

Didi No 1: সত্যিই সোনার হারটা দেয় তো? রচনাকে একি প্রশ্ন করে বসলেন স্টার জলসার নায়িকা

জি বাংলার রিয়েলিটি শো ‘দিদি নম্বর ওয়ান’ (Didi No. 1) মানেই পুরুস্কারের ঢল। এই শো’তে আসা প্রতিযোগীদের নির্মাতাদের তরফে নানান পুরস্কার দেওয়া হয়। এই পুরস্কার নিয়ে আমার আপনার মায়েদের মত আম জনতার মনে কৌতুহলের অন্ত নেই। সত্যিই কি পুরস্কার প্রতিযোগী আর বিজয়ীদের দেওয়া হয়? নাকি সবটাই ভুয়ো আর লোক দেখানো?

লোকজনের বরাবরই হয়েছে এই প্রশ্নের উদ্রেক। আর সেকথাই এবার শোয়ে এসে ফাঁস করলেন রূপসা। সাম্প্রতিক প্রকাশ্যে আসা প্রোমোতে তাই দেখা যাচ্ছে। যেখানে কৌতুহলী লোকজনের কথা তুলে ধরে রূপসাকে প্রশ্ন করে শোনা যায়, ‘আচ্ছা চালটা কতদিন চলে?’ ‘সোনার হারটা জেতার পর দেয়?’

অভিনেত্রী রূপসা চট্টোপাধ্যায়ের কথা শুনেতো মঞ্চেই হেসে লুটোপুটি সঞ্চালিকা রচনা বন্দ্যোপাধ্যায়। জি বাংলার তরফ থেকে জানানো হয়েছে, রূপসার এই এপিসোডটি দেখা গিয়েছিল ১০ ডিসেম্বর।

প্রসঙ্গত, বাংলা সিরিয়াল জগতের জনপ্রিয় মুখ অভিনেত্রী রূপসা চট্টোপাধ্যায়। অভিনয় করেছেন একাধিক বাংলা সিরিয়ালে। এ হেন অভিনেত্রীর কেরিয়ার নিয়ে তো বটেই, ব্যক্তিগত জীবন নিয়েও চর্চায় কেন্দ্রে ছিলেন অভিনেত্রী ।

এ বছরই ১৪ ফেব্রুয়ারি প্রেমিক সায়নদীপ সরকারের সঙ্গে রেজিস্ট্রি করে গাঁটছড়া সেরেছেন রূপসা। নিজের সোশ্যাল মাধ্যমে বিয়ের অনুষ্ঠানের নানান ছবি পোস্টও করেছিলেন। দুই পরিবারের উপস্থিতিতেই রূপসা ও সায়নদীপের সম্পন্ন হয় শুভ পরিণয়।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র।