Bangla Serial

Neem Phuler Modhu: বিয়ের পিঁড়িতে বসবে পর্ণা! টান টান উত্তেজনা আগামী পর্বে

জি বাংলার ‘নিম ফুলের মধু’ ধারাবাহিকের আগামী পর্ব আগেই ফাঁস। সৃজনের থেকে ডিভোর্স পাওয়ার পর ফের বিয়ের পিঁড়িতে বসতে চলেছে পর্ণা! বদলা নাকি অন্য কারণ? ‘নিম ফুলের মধু’ সিরিয়ালের হঠাৎ মোড় বদল দেখে তাজ্জব হল দর্শককূল। কী হতে চলেছে পরবর্তী পর্বে? থাকলো তারই তথ্য।

সম্প্রচারিত হওয়ার আগেই ফাঁস হয়ে গেল ‘নিম ফুলের মধু’ সিরিয়ালের পর্ব। সেই পর্বে দর্শকদের জন্য রইলো বিরাট চমক। কিছুদিন আগেই দেখা গেছে ধুমধাম করে বিবাহবার্ষিকী পালন হয়েছে সৃজন-পর্ণার। ক্রমে দুজনকে ঘনিষ্ঠ হতেও দেখা যায়। যা এক ঝটকায় বাড়িয়েছিল সিরিয়ালের টিআরপি।

তবে এরপরই হাজির হয় দ্বিতীয় ঝটকা। পরের এপিসোডে দেখা যায়, পর্ণাকে ডিভোর্স দিয়েছে সৃজন। তবে পর্ণার কথায়, সৃজন নিজে থেকে নয় বরং সৃজনের সই জাল করে ষড়যন্ত্র করে ডিভোর্স পেপারে তাঁর সাইন বসানো হয়েছে। গোটা ঘটনা টিতে ঈশা, পর্ণার শাশুড়ি জড়িত আছে বলে জানা যায়।

কিন্তু এরপর গল্প কোন দিকে গড়ায়, তা দেখার জন্য মুখিয়ে রয়েছেন দর্শক। কানাঘুষো খবর, পাল্টা জবাব দিতে বিয়ের পিঁড়িতে বসবে পর্ণা।
যা দেখে মনে মনে বেশ কষ্ট পাবে সৃজন। সে চাইবে পর্ণার সঙ্গে কথা বলে তাঁর বিয়েটা আটকাতে। কিন্তু আদৌ কি পারবে সে?

টিআরপি চড়াতে গল্পে এক্সট্রা ট্যুইস্ট এনেছে জি বাংলা। ‘নিম ফুলের মধু’ ধারাবাহিকও পড়ছে এর মধ্যেই। আর নতুন ট্যুইস্টে সাড়া পড়েছে দর্শক মহলে। এদিকে ‘নিম ফুলের মধু’ ধারাবাহিকের গল্প এখন কোন পথে গড়ায়, তার উত্তর পেতে চোখ রাখতে হবে জি বাংলার পর্দায়।

Ratna Adhikary