জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

হায়রে ভালোবাসা! গোলমালের মধ্যে দীপার আসল সত্যিটা জেনে গেল সপ্তর্ষি স্যার! মন ভাঙলো স্যারের

Anurager Chhowa Today Episode: স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া'(Anurager Chhowa)। এই মুহূর্তে টান টান উত্তেজনায় ভরপুর পর্ব। সত্যিটা সূর্যের সামনে এলো বলে। বাড়ির লোক সযত্নে সূর্যের মাথায় চাপ না সৃষ্টি করার জন্য যারপরনাই চেষ্টা করছে। অপরদিকে, সূর্যের উপর চড়াও হয়ে তাকে প্রশ্নবাণে বিদ্ধ করছে দীপার প্রতিবেশিরা।

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ৪ঠা আগস্ট (Anurager Chhowa Today Episode 4th August)

anurager chhowa

দীপা ক্লাস চলাকালীন অসুস্থ হয়ে পড়েছিল। তাই সপ্তর্ষি স্যার একগুচ্ছ গোলাপ নিয়ে তার সঙ্গে দেখা করতে এসেছে। দীপার প্রতি এই স্যারের দুর্বলতার কথা কারোর অজানা নয়। সে দীপার পিছু ছাড়তে চান না কিছুতেই। দীপা ও জয়ের সঙ্গে ললিতদার বাড়িতেও এসে হাজির হয়েছে সপ্তর্ষি স্যার।

তবে দীপার শিখিয়ে দেওয়া কথা অনুযায়ী, ললিত বাবু ও তার বউ বলেন যেখানে ছেলে আনা বারণ, সেখানে দীপা কোন সাহসে দুজন ছেলেকে এনেছে। সপ্তর্ষি স্যার কিছু বলে ওঠার আগে ফিরে যেতে হয় তাকে। তবে জয়কে প্রবেশাধিকার দেয় তারা। যা দেখে মনে খটকা লাগে।

এদিকে দীপা এসে প্ল্যান করছে, সে কি করে সূর্যকে আনবে। কারণ বাড়িওয়ালা বের করে দেবে শুনে সূর্য যেন সেনগুপ্ত বাড়িতে দীপাএক থাকতে দেয়। তাহলেই গোটা পরিবার একসঙ্গে থাকতে পারবে। সূর্য দীপার কথা শুনে তরিঘড়ি ছুটে এলেও, প্রতিবেশীদের মুখোমুখি হবে সূর্য। সে স্মৃতি হারিয়েছে। বর্তমানে সে কলেজ ছাত্র মনে করছে নিজেকে। আবার ডাক্তারি পড়াও শুরু করেছে। তার ক্লাসমেট দীপা। দীপাও নতুন করে নিজের জীবন শুরু করেছে। নতুন করে পড়াশোনা শুরু করেছে।

কেউ কিছুই বুঝে উঠতে পারে না। একের পর এক উদ্ভট প্রশ্ন শুনে রেগে যায় সূর্য। সে দীপার বর তা কস্মিনকালেও সম্ভব নয়। তবে পাড়ার লোক তাকে ঘিরে ধরে ছিচ্ছিকার করছে? এদিকে শোরগোলের মধ্যে মন ভেঙেছে সপ্তর্ষি স্যারের। সকলের কথোপকথন শুনে সে বুঝতে পারে, আসলে দীপা ও সূর্য বিবাহিত।

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।