Bangla Serial

Icche Putul: ম’রে গেল নাকি! এবার জেল গিনির শাশুড়ি আর রূপের! আজ ভয়ানক পর্ব

এখন এতটাই উত্তেজনায় ভরা এই ধারাবাহিকের প্রতিটি পর্ব যে দর্শকরা এই ধারাবাহিকটি থেকে চোখ ফেরাতে পারছেন না। বুঝতে পারছেন নিশ্চয়ই কোন ধারাবাহিকের কথা বলেছি। হ্যাঁ কথা বলছি ইচ্ছে পতুল (Icche Putul) ধারাবাহিকের। জি বাংলার (Zee Bangla ) পর্দায় চলা এই ধারাবাহিকটি বাঙালি দর্শকদের ভীষণ প্রিয় একটি ধারাবাহিক।

যদিও শুরুর দিকে একেবারেই সেই অর্থে প্রিয় ধারাবাহিক ছিল না এটি। তবে ধীরে ধীরে সময়ের সঙ্গে সঙ্গে জনপ্রিয়তার শিখর ছুঁয়েছে ইচ্ছে পুতুল।‌ বাংলা টেলিভিশন প্রেমীদের কাছে এই ধারাবাহিকটি এখন এতটাই জনপ্রিয়তা পেয়েছে যে নতুন স্লটে আসতে না আসতেই একেবারে স্লট লিডার হয়ে গেছে।

প্রসঙ্গত উল্লেখ্য, এই মুহূর্তে এই ধারাবাহিকের গল্প কিন্তু দারুন জমাটি একটি পর্যায়ে রয়েছে। বিশেষ করে রূপ এবং গিনির গল্প। অপরাধের সমস্ত সীমা অতিক্রম করে ফেলেছে রূপ এবং তার মা শালিনী। আসলে রূপ অপরাধ করে আর তার সমস্ত অপরাধকে নিজের আঁচলের তলায় চাপা দিয়ে দেন তার মা শালিনী।

গিনির উপরে বর্তমানে অত্যাচারের মাত্রা বাড়িয়ে দিয়েছে রূপ। সমস্ত রকমের সীমা সে ছাড়িয়ে গেছে। এই ধারাবাহিকের সাম্প্রতিক পর্বে দেখা যায় রূপের বাড়িতে উপস্থিত হয়েছে তার গার্লফ্রেন্ড। আর সেই কারণে রূপকে দু চার কথা শুনিয়ে দেয় গিনি। কিন্তু কারর কথা শুনতে নারাজ রূপ। আর সেই কারণে সে গিনির মুখ হাত পা বেঁধে তাকে স্টোর রুমে বন্ধ করে দেয়। গিনিকে জল পর্যন্ত খেতে দেয় না রূপ। এই সময় রূপের বিরোধিতা করে তার মা শালিনী। তিনি রূপকে বলেন, রূপের জন্য তাকে অনেক ছোট হতে হচ্ছে। আজ যদি গিনির কিছু একটা হয়ে যায় তাহলে এই বয়সে তার হাতে হাত কড়া পড়বে। যদি মায়ের কথায় কর্ণপাত করে না রূপ।

অন্যদিকে সেই অর্থে ছেলের কাজের বিরোধিতাও করতে পারেন না রূপের মা।‌ আসলে নিজের ছেলের স্বার্থের বাইরে গিয়ে তিনি কোন কিছুই দেখতে পান না। বা বলা যায় দেখার চেষ্টা করেন না। কিন্তু গিনির অবস্থা দেখে তার মায়া-মমতা হচ্ছে কিন্তু তিনি কিছু করছেন না। এই পরিস্থিতিতে মেঘ বিপদ আঁচ করে তার বন্ধুকে পাঠায় গিনিদের বাড়িতে। আর এইবার ভয় পায় শালিনী। যদি গিনি কোন‌ও ভাবে আওয়াজ করে সমস্ত সত্যি জানিয়ে দেয়। তাহলে তো জেল যাত্রা নিশ্চিত। আর তাই তড়িঘড়ি গিনিকে স্টোররূম থেকে বের করে নিয়ে আসেন তিনি। তবে কি এবার রূপের বিপক্ষে চলে যাবে শালিনী?

Nira